শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

উত্তরার ওয়েলফেয়ার সোসাইটির সহ-সভাপতি অধ্যক্ষ মো. সালাউদ্দিন ভূঁইয়া

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আলতাফ-শরীফ সমর্থিত প্যানেল থেকে বিপুল ভোটে সহ-সভাপতি পদে অধ্যক্ষ মো. সালাউদ্দিন ভূঁইয়া বিজয়ী হয়েছেন। গত শনিবার উত্তরায় এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি পদে আলতাফ হোসেন সরকার ও সাধারণ সম্পাদক পদে কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান প্যানেলে নিরঙ্কুশ বিজয় লাভ করেন।
একই প্যানেল থেকে সিনিয়ন সহ-সভাপতি অধ্যাপক মো. কামাল উদ্দিন, সহ-সভাপতি ফিরোজ আমান, সহ-সভাপতি অধ্যক্ষ মো. সালাউদ্দিন ভূঁইয়া, যুগ্ম-সম্পাদক এ.বি.এম আতিকুর রহমান মুরাদ, অর্থ সম্পাদক ইঞ্জি. মো. শরীফুল ইসলাম খাঁন, সহ-অথর্ সম্পাদক মো. সাইফুল্লাহ সৃজন, সাংগঠনিক সম্পাদক মো. মোগল ভূঁইয়া, নিরাপত্তা বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম মুন্সী, সহনিরাপত্তা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান (রাজা), দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ রেজাউল করিম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আমিরুল ইসলাম ভূঁইয়া, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আজমল হোসেন মালদার, মহিলা বিষয়ক সম্পাদক শিউলী আক্তার, নির্বাহী সদস্য নাসরিন আক্তার, মো. আশ্রাফুল ইকবাল ভূঞা সুজন, তানভীর হাসান লস্কর, মাহবুবুর রহমান। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১০ নম্বর গন্ধর্ব্যপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের কৃতি সন্তান অধ্যক্ষ সালাউদ্দিন ভূঁইয়া। তিনি হাজীগঞ্জ আইডিয়াল কলেজ অব এডুকেশনের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ।
এ ছাড়াও তিনি বেসরকারি টিচার্স ট্রেনিং কলেজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, এমএসবি ইন্সটিটিউট অব ফ্যাশন ডিজাইন অ্যান্ড টেকনোলজি- কুমিল্লার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, রোটারী ক্লাব অব লক্ষীপুরের চার্টার্ড প্রেসিডেন্ট, কিডস ক্রিয়েশন টিভির স্বত্বাধিকারী, বাংলাদেশ কালচারাল একাডেমির সহকারী সেক্রেটারি ও নদীবাংলা স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com