শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

শতকের আক্ষেপ নিয়ে সাজঘরে তামিম

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০২৪

ক্যারিয়ার সেরা ইনিংসটাকে শতকে রূপ দিতে পারলেন না তানজিদ তামিম। অনেকটা কাছে গিয়েও ফিরতে হলো আক্ষেপ নিয়ে। তামিমের চোখ ধাঁধানো ইনিংসটা শেষ হয়েছে ৮১ বলে ৮৪ রানে। হাসারাঙ্গার বল উড়িয়ে মারতে গিয়ে আসালাঙ্কাকে ক্যাচ দিয়েছেন তিনি। আউট হবার আগ পর্যন্ত অবশ্য দারুণ খেলছিলেন তামিম। একপ্রান্ত আগলে রেখে ধীর পায়ে লক্ষ্য জয়ের দিকে দলকে টানেন এই তরুণ ব্যাটার। তার দুর্দান্ত ব্যাটিংয়ে তিন অংকের ঘরে পৌঁছায় দলীয় সংগ্রহ।
অথচ গতকাল সোমবার একাদশেই ছিলেন না তানজিদ তামিম। সৌম্য সরকারের কনকাশন সাব হিসেবে নেমে সুযোগের সদ্ব্যবহারটাই করছেন তিনি। প্রথমে এনামুল হক বিজয়কে নিয়ে গড়েন ৫০ রানের উদ্বোধনী জুটি।
৮.২ ওভারে বিজয় ২২ বলে ১২ রানে ফিরেন বিজয়। এরপর নাজমুল হোসেন শান্তও ফেরেন দ্রুত। আউট হন ৫ বলে ১ রানে। এই দুজনকেও ফেরান লাহিরু কুমারা। দ্রুত দুই উইকেট হারালেও দলকে চাপে পড়তে দেননি তামিম। রানের গতি ধরে রাখেন তিনি। তুলে নেন ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি। হৃদয়ের সাথে বেশ জমে উঠে তার জুটি। যদিও তা বড় হয়নি, এই যুগলবন্দী থামে ৪৯ রানে। পাঁচে এসে ৫ বলও খেলতে পারেননি মাহমুদউল্লাহ। ফেরেন ৪ বলে ১ রান করে। এরপর মুশফিককে সাথে নিয়ে যোগ করেন আরো ১৭ রান। তবে এবার নিজেই ফেরেন জুটি ভেঙে। এই মুহূর্তে বাংলাদেশের সংগ্রহ ২৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৭ রান। এখনো ২৩ ওভারে ৯৯ রান প্রয়োজন বাংলাদেশের। হাতে আছে ৫ উইকেট। যেখানে শেষ ব্যাটার হিসেবে মাঠে আছেন মুশফিকুর রহিম ও মেহেদী মিরাজ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com