সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম ::
কোরবানী ঈদে পশু আমদানির কোনো পরিকল্পনা নেই এপ্রিলের ২৬ দিনে ১৬৮ কোটি ডলার রেমিট্যান্স সত্যি না কি গুজব: ফের বিয়ে করছেন শাকিব খান যুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনিদের পক্ষে নজিরবিহীন বিক্ষোভ নেতাকর্মীদের গ্রেপ্তার সরকারের প্রতিদিনের কর্মসূচিতে পরিণত হয়েছে: ফখরুল গরমে খামারে মরছে মুরগি, কমছে ডিম রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী জাতীয় পার্টি কার চাপে নির্বাচনে এসেছে: ওবায়দুল কাদের বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক কোনো জেলায় তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে সেখানে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে- শিক্ষামন্ত্রী

ভারতীয় পণ্য বয়কটের আহ্বানে বিএনপির সংহতি অব্যাহত থাকবে: ফারুক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, চলমান রাজনৈতিক সংকট দিন দিন তীব্র থেকে তীব্রতর হচ্ছে। সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও গণতান্ত্রিক ব্যবস্থা এখনও চালু করতে করতে পারেনি। এসময় ভারতীয় পণ্য বর্জন নিয়েও কথা বলেন তিনি। গতকাল শুক্রবার (২২ মার্চ) সকালে জিয়া পরিষদের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি। গত ৭ জানুয়ারি নির্বাচনের পর সরকার মানুষের অধিকার সংরক্ষণ করতে পারেনি বলেও মন্তব্য করেন জয়নুল আবদিন ফারুক।
সব গণতান্ত্রিক দেশের কাছে ৭ জানুয়ারির নির্বাচন অগ্রহণযোগ্য দাবি করে বিএনপি নেতা বলেন, ‘ভারত এই নির্বাচনে সরকারকে সহযোগিতা করেছে। তাই জনগণ ভারতীয় পণ্য বয়কট করছে। ভারতীয় পণ্য বয়কটের আহ্বানে বিএনপির সংহতি অব্যাহত থাকবে।’ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় নির্দলীয় সরকারের অধীনে আবারও নির্বাচন ব্যবস্থার আহ্বান জানিয়েছেন বিএনপির এই নেতা।
নিত্যপণ্য নিয়ে ফারুক বলেন, ‘সব পণ্যের দাম বেড়েই চলেছে। রমজানে মানুষ যেন দু’বেলা খেতে পারে, এ জন্য নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণ খুব দরকার।’ জিয়া পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. আব্দুল কুদ্দুস, মহাসচিব অধ্যাপক ড. এমতাজ হোসেনসহ অন্য নেতারাও এ সময় উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com