বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

সাংবাদিক শাহাদাত কোরআনের পাখিদের ইফতার করালেন

গজারিয়া প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

মুন্সিগঞ্জের গজারিয়ায় সাংবাদিক এর বাবা ও মার আত্মার মাগফিরাত কামনা ও পরিবারের সুস্বাস্থ্য ও সফলতা কামনায় কোরআনের পাখিদের সাথে নিয়ে একাত্তর টিভি ও আজকের পত্রিকা সাংবাদিক শাহাদাত হোসেন সায়মনের আয়োজনে কুরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ এপ্রিল) বালুয়াকান্দি ঈদগাহ্ গোরস্থান। হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখান এ আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত অত্র মাদ্রাসা মাদ্রাসা ছাত্র মেহেদী হাসান। এ সময় নানা শ্রেণী পেশার মানুষের মাঝে উপস্থিত ছিলেন হাফেজন মাওলানা নাসির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা সানাউল্লাহ মোল্লা, গজারিয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দেশ রুপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি আজিজুল হক পার্থ, গজারিয়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সভ্যতার আলো পত্রিকার স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন, গজারিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও ৭১টিভি ও দৈনিক আজকের পত্রিকার শাহাদাত সায়মন,গজারিয়া প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক দৈনিক কালবেলার সাইদ হাসান আফরান,দৈনিক বাংলাদেশ সমাচারের ওসমান গনি,আলোকিত প্রতিদিনের মাসুদ প্রমুখ। এছাড়াও আলেম, সাংবাদিক, ও বিভিন্ন শ্রেণি পেশার রোজাদার ব্যক্তিগণ এতে উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিক, তাদের পরিবার এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে সকলের জন্য বিশেষ দোয়া করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com