শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

দেশের মানুষ পরিবর্তন চায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার বিভাগের সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। তিনি বলেন, দেশে কথা বলার স্বাধীনতা নেই। সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই। দেশের মানুষ পরিবর্তন চায়। মানুষ একদিন জেগে উঠবে। জাতিকে মুক্তি দিতে হলে আন্দোলন সংগ্রামের আআহ্বানে সাড়া দিতে হবে।
বাংলাদেশ জামায়াতে ইসলামী কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে গত বৃহস্পতিবার জেলা রুকন সম্মেলনে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা আমির অধ্যাপক মোঃ রমজান আলী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও মোমেনশাহী অঞ্চল পরিচালক ড. মুহাম্মদ ছামিউল হক ফারুকী।
জেলা সেক্রেটারি মাওলানা মুহাম্মদ নাজমুল ইসলামের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহকারী সেক্রেটারি শামছুল আলম সেলিম, মাওলানা আজহারুল ইসলাম, অধ্যাপক কাজী সাইফুল্লাহ, জেলা কর্মপরিষদ সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশন জেলা সভাপতি খালেদ হাসান জুম্মন, মাওলানা ছানাউল্লাহ, অ্যাডভোকেট মুসলেহউদ্দিন সুমন প্রমুখ। প্রধান অতিথি বলেন, বিগত দিনে জামায়াত বহু ত্যাগ স্বীকার করেছে। জামায়াত নেতারা কখনো আপস করেনি। শহীদ হওয়ার পর জামায়াত নেতারা সারা বিশ্বে সম্মানিত হয়েছে। এজন্যে জামায়াতে ইসলামী গর্বিত। তিনি বলেন, জামায়াতে ইসলামীর কাছে এই দেশের মানুষের অনেক প্রত্যাশা। জামায়াত কোনো শক্তির কাছে আপস করে পথ চলবে না।
জনগণের মাঝে ব্যাপক দাওয়াতি তৎপরতা চালাতে হবে। পরিবার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব, শিক্ষক, পেশাজীবী মহলে ব্যাপক দাওয়াতি কাজ করতে হবে। আমাদেরকে হতাশ হলে চলবে না, কারণ এদেশের মানুষ ইসলামকে ভালোবাসে। জামায়াত ও দেশকে ভালবাসে। আমাদেরকে সংগঠন শক্তিশালী ও মজবুত করা, কল্যাণমূলক কাজ করার মাধ্যমে মানুষকে আপন করে নিতে হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com