সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

তরুণ প্রযোজক-নির্মাতা রূহানের মরদেহ উদ্ধার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

‘পুনর্জন্ম’র মতো জনপ্রিয় সিরিজের নির্বাহী প্রযোজক মাসুদুল মাহমুদ রূহানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার (৮ মে) রাতে রাজধানীর পূর্ব রায়েরবাজারের একটি মেস বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রাথমিক ধারণা, আত্মহত্যা করেছেন তিনি।
মরদেহ উদ্ধারকারী হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গণমাধ্যমকে জানান, গত এক মাস আগে স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হয় রূহানের। তবে এর আগে থেকেই পূর্ব রায়েরবাজারের একটি মেসে থাকতে শুরু করেন রুহান। তার রুমমেট বুধবার রাত ১১টার দিকে মেসে ফিরে দেখেন ফ্যানের সঙ্গে বিছানার চাদর পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন রুহান। সঙ্গে সঙ্গে তিনি আশপাশের লোকজনকে ডেকে আনেন। খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করা হয়। মাসুদুল মাহমুদ রূহানের বাড়ি রংপুরে। পড়াশোনা করেছেন সেখানকার পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজে। প্রযোজনার পাশাপাশি পরিচালনায়ও যুক্ত ছিলেন তিনি। বানিয়েছেন ‘উস্কানি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।
স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির প্রশংসিত সিনেমা ‘রেডরাম’র প্রযোজনা করেছেন রূহান। এছাড়াও ‘পুনর্জন্ম’, ‘চম্পা হাউজ’, ‘শুক্লপক্ষ’, ‘দ্য সাইলেন্স’, ‘আরারাত’র মতো জনপ্রিয় নাটক-সিরিজের নির্বাহী প্রযোজকও তিনি। আলোচিত নির্মাতা ভিকি জাহেদের অধিকাংশ কাজের প্রযোজনা করেছেন রূহান। তার মৃত্যুতে বাকরুদ্ধ সহকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন শিল্পী-কুশলীরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com