রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

নাঈমুল ইসলাম খানকে সিজেএফডি ও ডিএসইসি’র অভিনন্দন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪

প্রধানমন্ত্রীর প্রেস সচিব নিয়োগ
দৈনিক আমাদের নতুন সময়ের ইমেরিটাস এডিটর, সাংবাদিকতা জগতে নতুন ধারার পথিকৃৎ নাঈমুল ইসলাম খানকে প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে নিয়োগের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি) ও ঢাকা সাব এডিটরস কাউন্সিল, ডিএসইসির নেতৃবৃন্দ।
গতকাল শুক্রবার এক পৃথক বার্তায় সিজেএডি’র পক্ষ থেকে সংগঠনের সভাপতি মো. সাজ্জাদ হোসেন, ১ নং সহ সভাপতি মোহাম্মদ আবদুল অদুদ এবং সাধারণ সম্পাদক এম. মোশাররফ হোসাইন কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএডি)’র অন্যতম পৃষ্ঠপোষক নাঈমুল ইসলাম খানকে এই অভিনন্দন জানান। পাশাপাশি একজন যথোপযুক্ত, সঠিক, দক্ষ ও যোগ্য ব্যক্তিকে এ ধরনের গুরুত্বপূর্ণ পদে পদায়নের সিদ্ধান্ত নেওয়ায় নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নাঈমুল ইসলাম খান তার ব্যাপক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে গণমাধ্যমকে আরও বিকশিত করবেন।
আরেক পৃথক বার্তায় ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)’র পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। ডিএসইসির সভাপতি মুক্তাদির অনিক ও সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান নাঈমুল ইসলাম খানকে চুক্তিভিত্তিক এই নিয়োগ দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। একজন সঠিক, দক্ষ ও যোগ্য সাংবাদিককে বিবেচনায় নেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন। ডিএসইসির নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, তার বিস্তর অভিজ্ঞতাকে কাজে লাগাবেন প্রধানমন্ত্রী। এই সুযোগে নাঈমুল ইসলামও আলোয় আলোকিত করবেন গণমাধ্যমকে।
উল্লেখ্য, নাঈমুল ইসলাম খান ১৯৮৬-৮৭ সালে স্টাফ রিপোর্টার হিসেবে দৈনিক ইনকিলাবে এক বছর কাজ করেছেন।তার এই নিয়োগে ইনকিলাব, আজকের কাগজ, আমাদের সময়, আমাদের নতুন সময়, আমাদের অর্থনীতি, আমাদের সময় ডট কম ও আওয়ার টাইমসসহ বিভিন্ন গণমাধ্যমের সহকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com