শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

জায়েদের নামে গরুর নাম, বললেন ‘সমস্যা নেই’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০২৪

আর মাত্র কয়েকদিন পরেই কোরবানির ঈদ। এরই মধ্যে জমে উঠেছে পশু বিক্রির হাট। পশুর হাট কিংবা ফার্মগুলোতে ঢুঁ মারলেই দেখা যাচ্ছে তারকাদের নামের সঙ্গে মিলিয়ে পশুর নামকরণ করা হয়েছে। গত কয়েক বছর ধরে হালের আলোচিত চিত্রনায়ক জায়েদ খানের নামের সঙ্গে মিল রেখে গরুর নামকরণ করা হচ্ছে। বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন জায়েদ। সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমার নাম যখন চারদিকে ছড়িয়ে পড়ে আর সে নামকে কাজে লাগিয়ে যদি কেউ জীবনে ভালো কিছু করতে চায়, দুটো টাকা ইনকাম করতে চায়, লাভবান হয়, তাহলে করুক না। আমার এতে কোনো সমস্যা নেই।
তিনি আরও বলেন, কোরবানির হাটে প্রিয় জিনিসটাকে বিক্রি করছে আমার নাম দিয়ে, করুক। একজন শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না। এর আগে আরও সেলিব্রেটিদের নামের ক্ষেত্রেও এমন হয়েছে দেখেছি।
এ সময় জায়েদ বলেন, আমার নাম ব্যবহার করে, আমার কাঁধের ওপর ভর করে কেউ যদি ভালো কিছু করতে চায় এটাকে আমি নেগেটিভভাবে দেখি না। কারণ নেগেটিভভাবে দেখলে আমি আমার কাজে মনোযোগ দিতে পারব না। কোরবানির পশুর হাট নিয়েই আমায় পড়ে থাকতে হবে।
জায়েদ অভিনীত সর্বশেষ ‘সোনার চর’ সিনেমা মুক্তি পায়। জাহিদ হাসান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ ও পাপিয়া মাহি প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com