শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

বিচ্ছেদের পর হজে গেলেন সানিয়া মির্জা

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১০ জুন, ২০২৪

সমস্ত ভুলের জন্য ক্ষমা চাইছি। সোশাল মিডিয়ায় এই বার্তা দিয়ে হজযাত্রা শুরু করলেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই শোয়েব মালিকের সাথে সানিয়ার বিবাহ বিচ্ছেদ হয়।
আরো আগেই পেশাদার টেনিস থেকে অবসর নিয়েছেন ছয়টি গ্র্যান্ড স্লামের মালিক। চলতি ফরাসি ওপেনে টেনিস বিশেষজ্ঞ হিসাবে সম্প্রচারকারী সংস্থার সাথেও যুক্ত ছিলেন। তবে এবার টেনিস ছেড়ে ধর্মে মনোযোগী হয়েছেন তিনি। গত রোববার নিজের সোশাল মিডিয়ায় জানান, আপাতত নিজেকে পরিবর্তনের চেষ্টা করছেন। পবিত্র স্থানগুলোতে গিয়ে আরো উন্নত মানুষ হয়ে উঠতে চান ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল। উল্লেখ্য, ইসলাম ধর্মের প্রধান পাঁচ স্তম্ভের মধ্যে অন্যতম হলো হজযাত্রা করা।
নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে সানিয়া লিখেছেন, ‘সবাই আমার আমার ভুলত্রুটি, অপারগতাকে ক্ষমা করে দিন। নিজেকে সংশোধন করে নেয়ার সুযোগ পেয়েছি বলে আমি কৃতজ্ঞ। আল্লাহর কাছে আমার অনুরোধ, তিনি যেন আমার সকল প্রার্থনা মঞ্জুর করেন। তাঁর রহমতের পথে যেন আমাকে চালনা করেন। আমার জন্য প্রত্যেকে প্রার্থনা করবেন। আশা করি এই সফরের পরে আরো উন্নত মানুষ হয়ে ফিরতে পারব।’ সূত্র : সংবাদ প্রতিদিন




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com