মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::

দুবাইয়ে শাকিবের নায়িকা ইধিকার সঙ্গে মঞ্চ মাতালেন নায়ক নিরব

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৪ জুন, ২০২৪

সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজন করা হয়েছে বাঙালিদের উৎসব ‘বাংলা কার্নিভ্যাল ২০২৪’। গতকাল ২২ জুন আলোকজ্জ্বল শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সেখানে অংশগ্রহণ করবেন দুই বাংলার তারকারা। এতে অংশ নেবেন চিত্রনায়ক নিরব। তার সঙ্গে পারফর্ম করে মঞ্চ মাতান শাকিব খানের ‘প্রিয়তমা’ খ্যাত নায়িকা ইধিকা পাল।
সেখান থেকেই নিরব জানান, ‘দারুণ এক অভিজ্ঞতা হলো। স্টেজ শোতেই খুব ভালো রেসপন্স পেয়েছি দুবাইয়ে আমাদের বাঙালি ভাইবোনের কাছ থেকে। সামনে দুবাইয়ে যে কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করবো।
ইধিকার সঙ্গে পারফর্ম প্রসঙ্গে নিরব বলেন, শাকিব ভাইয়ের প্রিয়তমা একটি কালজয়ী গান। শাকিব ভাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ইধিকা পাল। ইধিকার সঙ্গে মঞ্চে আমি পারফর্ম করলাম। প্রবাসী ভাইবোনরা আমাদের দুজনকে বেশ ভালোভাবে গ্রহণ করেছেন, উপভোগ করেছেন তারা।
ইধিকা সম্পর্কে এ অভিনেতা বলেন, ইধিকা অসাধারণ একজন মেয়ে। আমরা যখন নাচের অনুশীলন করছিলাম তখন সে আমাকে ভালোভাবে বিষয়গুলো বুঝিয়ে দিচ্ছিল। খুবই সহযোগিতাপূর্ণ মনোভাব তার। বাংলা কার্নিভ্যাল ২০২৪ আয়োজন করেছেন বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অন্যতম কর্ণধার অনন্য মামুন। এই আয়োজনে চিত্রনায়ক জায়েদ খান, প্রতিক হাসান, প্রীতম হাসানসহ অনেকেই অংশগ্রহণ করেন ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com