রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

একদিন শীর্ষ ধনী অভিনেতাদের তালিকায় থাকবো: শাকিব খান

বিনোদন:
  • আপডেট সময় রবিবার, ৭ জুলাই, ২০২৪

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান বলেছেন, একদিন শীর্ষ ধনী অভিনেতাদের তালিকায় আমরাও থাকবো। এক কিংবা দুইয়ে না থাকলেও তো সেরা পাঁচে থাকবো। এভাবে যদি সিনেমা প্রতি ২৫ শতাংশ করে চাই তাহলে কয়েক বছরের মধ্যে সেটা হয়ে যাবে। গত শুক্রবার (৬ জুলাই) ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় এক সংবাদ সম্মেলনে হাসির ছলে এসব কথা বলেন তিনি।
শাকিব খান আরও বলেন, আন্তর্জাতিকভাবে বাংলা সিনেমার যাত্রা শুরু হয়েছে গেলো বছর ‘প্রিয়তমা’ ও ‘সুরঙ্গ’র মতো সিনেমা দিয়ে। ‘তুফান’-এ এসে যার ব্যাপকতা বোঝা গেছে। ৬-৭টি দেশে কোনোরকম পোস্টার ছাড়াই শো হাউসফুল গিয়েছে। ইংল্যান্ডের মত দেশে হিন্দিসহ অন্য ছবির সঙ্গে পাল্লা দিয়ে বাংলা সিনেমা সেরা চার-এ চলে এসছে। এটাই প্রমাণ করে আমাদের বাংলা সিনেমা কতটা এগিয়ে যাচ্ছে।
ঢালিউড সুপারস্টার শাকিব বলেন, ত্রিশ থেকে চল্লিশ কোটি বাংলা ভাষার মানুষ পুরো পৃথিবীতে ছড়িয়ে আছে। সংখ্যার দিক থেকে আমরা পিছিয়ে নেই। ভাষাগত দিক থেকে এর চেয়ে অনেক কম জনসংখ্যা নিয়ে তামিল, মালায়লাম ও পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ অনেক দূর এগিয়ে। সুতরাং আমরা কেনো পিছিয়ে থাকবো। দুই বাংলার দারুণ কোলাব্রেশনই বলে দিচ্ছে আমরা আর পিছিয়ে নেই।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com