সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
ছাত্রজনতার দখলে রাজপথ, শ্রীমঙ্গলে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ-সড়ক অবরোধ কবিরহাটে জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী হামলা, আহত ৩ হাসপাতালে চিকিৎসার জন্য এসে আবারো হামলার শিকার টাকা না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে গ্রেফতার কেশবপুরের টিটাবাজিতপুরে জমি জবরদখলকারী ও চক্রান্তকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অসুস্থ মাহমুদুর রহমান মান্না বিএসএমএমইউতে ভর্তি “বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে রুখে দেয়ার আহ্বান” নাজিরপুরে উপজেলা প্রকৌশলীর দুর্ণীতি ও অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি নিয়ে কাজ করতে হবে: আবদুল হালিম জলঢাকায় ভোট চোর চেয়ারম্যানের পদত্যাগ ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন ব্যস্ত সময় পার করছেন দুর্গাপুরের মৃৎশিল্পিরা

পাবনায় স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাবার্ষিকি পালন

মোবারক বিশ্বাস পাবনা
  • আপডেট সময় সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

পাবনায় স্বেচ্ছাসেবকদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকি পালিত হয়েছে। সোমবার দুপুরে পাবনা জেলা বিএনপি’র কার্যালয় গোপালপুর লাহেড়ী পাড়ায় এ প্রতিষ্ঠাবার্ষিকি পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকির আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইয়ামিন খানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপি’র আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক, আবুল হাসেম, সাজ্জাদ হোসেন স্বপন, শরিফুল ইসলাম শরিফ, আসাদুজ্জামান আসিফ, জেলা যুবদলের সাধারন সম্পাদক মনির আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কমল হোসেন টিটু। প্রধান অতিথি হাবিবুর রহমান হাবিব বলেন, দলের মধ্যে অনুপ্রবেশকারী ঠেকাতে হবে। দুর্দিনের ত্যাগী কর্মীদের মুল্যায়ন করতে হবে।
গ্রুপিং করে দলকে বিভাজন করা যাবে না। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নির্দেশনা দিবে, তার বাইরে যে যাবে, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। পরিশেষে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য কামনা ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দ্রুত দেশে ফেরার আশাবাদ ব্যাক্ত করে তার বক্তব্য শেষ করেন। আলোচনা সভা শেষে দলীয় কার্যালয় থেকে এক বিশাল বনাঢ্যর‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীতে বাদ্যযন্ত্র, দলীয় ও জাতিয় পতাকা এবং বিভিন্ন ধরনের ফেষ্টুন দেখতে পাওয়া যায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com