মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী হাজী সেলিম, সৈকত ও মানিককে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বন্যায় ফসল হারিয়ে মাথায় হাত তিস্তা পাড়ের কৃষকদের চীন-ভারত নয়, জাপানের অর্থায়ন হচ্ছে মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে যারা কাজে যোগ দেননি তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু: আইজিপি

স্বৈরাচার আওয়ামী লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের রেখে চিরতরে পালিয়েছেন- হাফিজ ইব্রহিম

ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

ভোলা-২ (দৌলতখান-বোরহান উদ্দিন) আসনের সাবেক এমপি হাফিজ ইব্রহিম বলেছেন, স্বৈরাচার আওয়ামী লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের রেখে চিরতরে পালিয়েছেন। পালানোর সময় নাম-গন্ধও মুছে দিয়ে গেছেন। তার দেশে ফিরে আসার আর সুযোগ নেই।
গত রবিবার ২৫ আগষ্ট ভোলার উপ-শহর বাংলাবাজারে জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা অনেকে আওয়ামী লীগের দুঃশাসনের সময় নির্যাতিত হয়েছেন। ভোলা-১ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি তোফায়েল আহমেদের আত্মীয়-স্বজনের হাতে অনেকেই নির্যাতিত হয়েছেন। তাদের অত্যাচার নির্যাতন ও চাঁদাবাজির কাছে বিএনপি নেতা-কর্মীরা ছিল অসহায়। তিনি আরো বলেন,অনেক বিএনপির নেতা-কর্মীরা দেশ ছেড়ে ঢাকায় গিয়ে দিনমজুর, ড্রাইভার, শ্রমিক হিসাবে কাজ করেছেন। অনেকে বিভিন্ন ব্যবসা করেছেন। আল্লাহ আমাদের দিকে তাকিয়েছেন, একটি উসিলায় আমরা দ্বিতীয়বার স্বাধীনতা ফিরে পেয়েছি। দেশে এখন অন্তর্বর্তীকালীন সরকার রয়েছে। আপনারা কেউ শান্তি শৃঙ্খলার বিঘœ ঘটাবেন না। প্রতিশোধ নিতে আইন হাতে তুলে নেবেন না।
হাফিজ ইব্রাহীম বিএনপি সরকারের আমলে ব্যাপক উন্নয়নের কথা স্মরণ করে দিয়ে স্থানীয় জনতার উদ্দেশে বলেন, আমি বিএনপি সরকারের সময় বাংলাবাজারকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন শহর করার জন্য উন্নয়নমূলক অনেক কাজ করেছি। বিগত ১৭ বছর পর এখন এসে দেখি বাংলাবাজার একটি নোংরা শহরে পরিণত হয়েছে। দৌলতখান উপজেলা দক্ষিণ জয়নগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহে আলম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান বাচ্চু মোল্লা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কবির হোসেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু নোমান মোহাম্মদ শফিউল্লাহ, দৌলতখান উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন তালুকদার, সহ-সভাপতি নিজামুদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, বাংলাবাজার আঞ্চলিক বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ মনির, উপজেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান লিটন প্রহুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন দৌলতখান উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ জহিরুল ইসলাম জহির।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com