মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম ::
দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী হাজী সেলিম, সৈকত ও মানিককে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বন্যায় ফসল হারিয়ে মাথায় হাত তিস্তা পাড়ের কৃষকদের চীন-ভারত নয়, জাপানের অর্থায়ন হচ্ছে মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে যারা কাজে যোগ দেননি তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু: আইজিপি

বিএনপি বৈষম্যেমুক্ত রাজনীতি করে – হাফিজ ইব্রাহিম।

মামুনুর রশীদ মামুন ভোলা
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

বিএনপি বৈষম্যমুক্ত রাজনীতি করে। আপনাদের নিকট আমার আবেদন অতি উৎসাহিত হয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। তা হলে দলের বদনাম হলে ছাড় পাবেন না। ছাত্র-জনতার এই স্বাধীনতা সুফল ধরে রাখতে হবে। আওয়ামী লীগ নেতা-কর্মীদের উদ্দেশ বলেন, আপনারা ১৭ বছর যত নিরীহ লোকের জমি-জমা, সম্পদ জোর করে দখল করছেন এখন তাদের কাছে গিয়ে মাফ চেয়ে, দখলকৃত সম্পদ ছেড়ে দিন। সবাই সহাবস্থানে ভোলা-২, দৌলতখান, বোরহানউদ্দিন বসবাস করুন।

তিনি আরো বলেন, পরাজিত ব্যক্তিরা জয়ীর কাছে নিরাপদ থাকাটাই মানবতা। যা আমার দল বিএনপির বৈশিষ্ট্য। ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও উন্নয়নের রূপকার, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম ভোলার-২ আসনে প্রায় ৭ দিন-রাত পথে প্রান্তরে, পথসভা, আঞ্চলিক অফিস, উপজেলা বিএনপির অফিসে গণসংযোগকালে এ কথা বলেন।
এ ছাড়া ও বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের কবর ও দীর্ঘ ১৭ বছরে যে সকল নেতা-কর্মীরা মৃত্যু বরণ করেছেন তাদের কবর জিয়ারত করেন। তাদের পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন। তার এই উপস্থিতিতে নেতা-কর্মীরা খুব উৎফুল্ল। দীর্ঘ ১৭ বছর পর জনগণ প্রাণপ্রিয় নেতাকে কাছে পেয়ে খুব উজ্জীবিত। এই সময় দৌলতখান-বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠন ত্যাগী নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com