মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

কোথায় আছেন পর্দার হাসিনা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

ভারতীয় উপমহাদেশের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগালের নির্দেশনায় কাজ করেছিলেন নুসরাত ফারিয়া। ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবির পর্দায় তিনি হয়েছিলেন শেখ হাসিনা। এখন পর্যন্ত সেটিই তার করা শেষ ছবি। এখন কোথায় আছেন পর্দার এই হাসিনা? চলতি বছর জাতীয় নির্বাচনের পর থেকে হঠাৎ তাকে আর কোথাও দেখা যাচ্ছে না। না কোনো সিনেমায়, না কোনো অনুষ্ঠানে। তবে তাকে পাওয়া গেছে অনলাইন জুয়ার বিজ্ঞাপনে, যা দেখে বিস্মিত হয়েছেন তার পরিচিত ও ভক্তদের অনেকে!
জুয়ার অ্যাপের শুভেচ্ছাদূত হওয়ায় নতুন করে আলোচনায় এসেছে নুসরাত ফারিয়ার নাম। সম্প্রতি সেই অ্যাপের প্রচারণামূলক গানে নাচ করতে দেখা গেছে ফারিয়াকে। ‘সবাই মিলে খেলব, আনন্দ করে ফিরব, সাবধানে খেলে যাব…’ কথার গানটি যেন কোনো সিনেমার আইটেম গান! গানের শেষাংশে তাকে বলতে দেখা গেছে, ‘প্রতিষ্ঠানটির সঙ্গে পথচলায় আমি ভীষণ রোমাি ত।’
শুধু ওই অ্যাপ নয়, আরো একটি অ্যাপে পাওয়া যায় নুসরাত ফারিয়াকে। সেটি হচ্ছে ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রাম। কয়েকদিন আগে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার একটাই নীল শার্ট আছে।’ সেখানে প্রায়ই নতুন নতুন ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। সেসব দেখে মোটামুটি নিশ্চিত হওয়া গেছে যে, দেশে নেই ফারিয়া। যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দেশের বাইরে আছি, ভালো আছি। মাসখানেকের বেশি বিদেশে বেড়াতে এসেছি।’
২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ ভারতের পশ্চিমবঙ্গের ছবিতে কাজ করেছেন তিনি। বাংলাদেশে তার অভিনীত ছবি ‘শাহেনশাহ’। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন। সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও এবং আইটেম গানেও দেখা গেছে তাকে। সর্বশেষ ‘সুরঙ্গ’ ছবির আইটেম গানের মডেল হয়েছিলেন তিনি।
বাংলাদেশের আইনে যে কোনো ধরনের বাজি ও জুয়া নিষিদ্ধ। এমনকি সেসবের প্রচার-প্রচারণার ক্ষেত্রেও রয়েছে নিষেধাজ্ঞা। নুসরাত ফারিয়ার মতো অভিনেত্রীকে তাই জুয়ার সাইটের বিজ্ঞাপনে দেখে বিস্মিত অনেকেই। তবে উল্টো ঘটনাও রয়েছে। একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা সমাপনী অনুষ্ঠানে ইংরেজিতে দেওয়া তার বক্তব্য নজর কেড়েছিল মানুষের।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com