বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম ::
প্রকৃতির শিল্পী প্রকৌশলী বাবুই পাখি: বাসা যার বিম্বয় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, অপহরণকারী আটক পটুয়াখালীতে মানবাধিকার ও পরিবেশ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় দুর্গাপুরে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে এডভোকেসী সভা গণহত্যাকারীদের বিচার না হলে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ হবে: রিজভী খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার: দুদু যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি টিআইবি আহ্বান সংগঠন ও এলাকাবাসী চাইলে নির্বাচন করব: ব্যারিস্টার নাজিব মোমেন

প্রাইম ব্যাংক’র সাথে পেরোল চুক্তি করলো ডটলাইনস

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সাথে পেরোল চুক্তি সই করেছে স্বনামধন্য প্রযুক্তি প্রতিষ্ঠান ডটলাইনস। প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য ব্যাংকিং সেবা বাড়াতে সম্প্রতি গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়।
চুক্তি অনুযায়ী, ডটলাইনস-এর সকল কর্মীরা প্রাইম ব্যাংকের বিভিন্ন সেবায় বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। বিশেষ করে তারা কার্ড, লোন ও ডিজিটাল ব্যাংকিং সল্যুশনসহ প্রেফারেনশিয়াল ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। এসব অফার উপভোগের মাধ্যমে কর্মীরা বাড়তি আর্থিক সেবা ও নিরবিচ্ছিন্ন ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।
প্রাইম ব্যাংক পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং ডটলাইনস-এর পরিচালক বিপ্লব ঘোষ রাহুল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র হেড অব উইমেন ব্যাংকিং এবং অ্যাফ্লুয়েন্ট সেগমেন্ট শায়লা আবেদীন, হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com