বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম ::
চোখের পাপ থেকে বাঁচতে করণীয় প্রকৃতির শিল্পী প্রকৌশলী বাবুই পাখি: বাসা যার বিম্বয় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, অপহরণকারী আটক পটুয়াখালীতে মানবাধিকার ও পরিবেশ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় দুর্গাপুরে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে এডভোকেসী সভা গণহত্যাকারীদের বিচার না হলে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ হবে: রিজভী খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার: দুদু যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি টিআইবি আহ্বান

জাতীয় পুরস্কার অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য যৌথভাবে ১ম স্থানসহ তিন ক্যাটাগরীতে
২০২৩ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য যৌথভাবে ১ম স্থানসহ তিন ক্যাটাগরীতে ২৪তমICAB National Award অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। Private Sector Banks ক্যাটাগরীতে ধারাবাহিকভাবে চতুর্থবারের মত ১ম স্থান (গোল্ড), Corporate Governance Disclosures ক্যাটাগরীতে ২য় স্থান (সিলভার) এবং Integrated Reporting ক্যাটাগরীতে যৌথভাবে ১ম স্থান (গোল্ড) অর্জন করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। ১০ সেপ্টেম্বর ২০২৪ইং তারিখে ICAB রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৪তম ICAB National Award প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ তৌহীদুর রহমান অনুষ্ঠানের প্রধান অতিথি অন্তর্বর্তীকালীন সরকারের অর্থ, বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ-এর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। এসময় মঞ্চে পুরস্কার গ্রহণকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার, বাণিজ্য সচিব জনাব মোঃ সেলিম উদ্দিন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুর রহমান খান, এফসিএমএ, রিভিউ কমিটি ফর পাবলিশড অ্যাকাইন্টস অ্যান্ড রিপোর্টস এর চেয়ারম্যান জনাব মোহাম্মদ হুমায়ুন কবির, আইসিএবি এর সভাপতি জনাব মোাহাম্মদ ফোরকান উদ্দিন, এফসিএ, শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, জনাব এম. আখতার হোসেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, জনাব এম. এম. সাইফুল ইসলাম ও জনাব মোস্তফা হোসেন এবং কোম্পানি সচিব জনাব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com