সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের তাহিরপুরে খাস কালেকশনের নামে দুর্নীতি: জেলা প্রশাসকের কাছে অভিযোগ নতজানু নীতির কারণে হাসিনা সীমান্ত হত্যার প্রতিবাদ করেননি খেলাধুলা শরীরিক ওমানসিক বিকাশ ঘটায় : রেজওয়ানুল হক পাটগ্রামের দহগ্রামে বন্যা কবলিত পরিবারের মাঝে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ সহায়তা প্রদান কালীগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন ফটিকছড়িতে হামলার পর উল্টো মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ! লাকসামে ১৬৫ পরিবারকে স্পেন-বাংলাদেশ সোসাইটির নগদ অর্থ সহায়তা শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নড়াইলে হরিলীলামৃত স্কুলের শিক্ষকদের সম্মানী প্রদান ফুলপুরে বন্যার মারাত্মক অবনতি রায়গঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

প্যারাগুয়ের কাছে হেরে গেল ব্রাজিল!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

প্যারাগুয়ের কাছে হেরে গেল ব্রাজিল! সমর্থকরা বিশ্বাসই করতে পারছে না। দু’দলের মধ্যে ব্যবধান অনেক। ব্রাজিল প ম, আর প্যারাগুয়ে ৬২তম স্থানে। সেই প্যারাগুয়ের কাছে বাংলাদেশ সময় বুধবার সকালে হওয়া ম্যাচে ০-১ গোলে হেরে গেছে ব্রাজিল। প্যারাগুয়ের কোচ গুস্তাভো আলফারোর কৌশলের কাছে মার খেল পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলটি। বিশ্বকাপ বাছাইপর্বের গেল ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল দরিভালের দল। তবে এক ম্যাচ পরই আবারও হারের মুখ দেখতে হল ব্রাজিলকে।
প্যারাগুয়ের দেল চাকো স্টেডিয়ামে অনুষ্ঠিত ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে প্রথমার্ধেই গোল করে ব্যবধান গড়ে দেন ডিয়েগো গোমেজ। রদ্রিগো, ভিনিসিউসদের নিয়ে সাজানো ব্রাজিল শুরু থেকেই বল দখল ও আক্রমণে মনযোগী ছিল। তবে শুরু থেকেই ভালো কোনো সুযোগ তৈরি করতে পারেনি তারা। উল্টো ম্যাচের ২০তম মিনিটেই গোল খেয়ে বসে দরিভালের দল। ডি বক্সের ঠিক বাইরে থেকে দুর্দান্ত এক গোল করেন ডিয়েগো গোমেজ। যা নাগাল পাননি ব্রাজিলের গোলরক্ষক অ্যালিসন। গোল হজম করে আক্রমণে ধার বাড়ায় ব্রাজিল। তবে প্রতিপক্ষের ডিফেন্স ভাঙতে পারছিল না তারা। প্রথম হাফে মাত্র দুইটি শট নিতে পারে ব্রাজিল। দ্বিতীয় হাফের শুরুতেই এন্ড্রিক ও গুয়েমারেজকে বসিয়ে দরিভাল মাঠে নামান পেদ্রো এবং লুইজ হেনরিককে।
দ্বিতীয় হাফেও প্রথমার্ধের পুনরাবৃত্তি ঘটে। বল দখলে মনোযোগ দেয় সফরকারীরা। ব্রাজিল দ্বিতীয় হাফে বেশি শট নিলেও সেগুলো জোড়াল ছিল না। ম্যাচের শেষের আগে আরও কিছু পরিবর্তন নামায় ব্রাজিল। তবে শেষ পর্যন্ত কাজের কাজ কিছুই হয়নি। প্যারাগুয়ের বিপক্ষে এক গোলের পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ভিনিসিউসদের। ম্যাচের আগে ব্রাজিলের কোচ বলেছিলেন, ২০২৬ বিশ্বকাপ ফাইনালে খেলবে তার দল। এখন তো ২০২৬ বিশ্বকাপে খেলার পথই কঠিন হয়ে যাচ্ছে।
এই হারে ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচেই অবস্থান করছে ব্রাজিল। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে প্যারাগুয়ে। ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্জেন্টিনা। এদিকে বিশ্বকাপ বাছাইপর্বের আরেক ম্যাচে কলম্বিয়ার কাছে ২-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। আর ভেনেজুয়েলার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে উরুগুয়ে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com