বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

নারীরা যেমন জীবনসঙ্গী চান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

জীবনসঙ্গীকে নিয়ে প্রতিটি নারীর মনে আছে নানা জল্পনা কল্পনা। যদিও দুর্ভাগ্যবশত কেউ কেউ মনের মতো জীবনসঙ্গী পান না। তবে স্বপ্নের মানুষটির সঙ্গে যদি কারও গুণ সামান্য মিলে যায়, তার প্রতিই দুর্বল হন নারীরা।
সব নারীই তার জীবনসঙ্গীর মধ্যে কিছু গুণ খোঁজেন। প্রতিটি পুরুষেরই এ বিষয় সম্পর্কে জানা উচিত। যদিও বিশেষজ্ঞরা বলেন, নারীর মনের খবর রাখা খুবই কঠিন কাজ। নারীরা কিন্তু খুব সহজেই পুরুষের মনের গভীরে প্রবেশ করতে পারে, তবে পুরুষরা ততটা সহজে নারীর মনের খবর বুঝতে পারেন না।
নারীরা এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান, যার মন মানসিকতা ভালো হওয়া চায়। অনেক পুরুষ আছেন, যারা শুধু নিজেকে নিয়ে ভাবতেই ভালোবাসেন, এ ধরনের পুরুষকে নারীরা পছন্দ করেন না।
হাসিখুশি থাকেন: গম্ভীর মানুষকে কেউই পছন্দ করেন না। নারীরাও ঠিক এমন পুরুষ চান, যিনি হাসিখুশি থাকতে ভালোবাসেন। আপনার মধ্যেও যদি এ গুণ থাকে তাহলে নিশ্চিন্তে থাকুন, আর যদি আপনি গম্ভীর প্রকৃতির হন তাহলে হাসিখুশি থাকার চেষ্টা করুন।
সবাইকে ভালো রাখেন: শুধু নিজের খেয়াল রাখলে চলবে না। পরিবার-পরিজন সবাইকে ভালো রাখার চেষ্টা করেন যে পুরুষ, তাকে নারীরা জীবনসঙ্গী হিসেবে পেতে চান। অন্যকে যে ভালো রাখতে চেষ্টা করেন, আগামীদিনে তাকেও ভালো রাখতে পারবেন এই ভেবে নারীরা এ ধরনের পুরুষের প্রতি দুর্বল হন।
দায়িত্বশীল: জীবনসঙ্গীর সঙ্গে নারীরা সবার প্রথমেই খোঁজেন, তিনি কতটা দায়িত্বশীল। এ ধরনের পুরুষের কাছে নারীরা নিশ্চিন্তবোধ করেন।
সত্য কথা বলেন: মিথ্যা দিয়ে কখনো কোনো সম্পর্ক টিকিয়ে রাখা যায় না। সম্পর্ক গড়তে ও আজীবন তা টিকিয়ে রাখতে হয় সত্য ও ভালোবাসার বন্ধনে। যে পুরুষরা মিথ্যা বলেন, নারীরা তার কাছ থেকে দূরে পালানোর চেষ্টা করেন। সত্যবাদীকেই জীবনসঙ্গী হিসেবে পেতে চান নারীরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com