রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

বৃষ্টিস্নাত সাফা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

টিভি তারকা সাফা কবির ছবি পোস্ট করেছেন। বৃহস্পতিবার বিকেলের সেই ছবি ছড়িয়েছে অন্য রকম আবেশ। সারাদিনের বৃষ্টিভেজা শহর মানুষের মনকে করে তুলেছে বিবশ। সাফার বৃষ্টিভেজা সেই ছবিতে এক অনুসারী মন্তব্য করে জানতে চেয়েছেন, ‘আপনি কি এখনও সিঙ্গেল?’ বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের কারণে গতকাল বুধবার থেকে দেশজুড়ে চলছে বৃষ্টি। এতে প্রচ- গরম খানিকটা হলেও কমেছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে ঢাকার আকাশ ছিল মেঘলা। ঝিরিঝিরি বৃষ্টিও পড়ছে। তবে বৃষ্টি ঝরানো লঘুচাপ দুর্বল হয়ে গেছে। ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় বৃষ্টি হয়েছে। শাড়ি পরে বাড়ির ছাদে সেই বৃষ্টিতে ভিজেছেন অভিনেত্রী সাফা কবির। তার বৃষ্টিস্নাত ছবি কিছুটা হলেও উষ্ণতা ছড়িয়েছে অনুসারীদের মাঝে।
২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে ফেসবুকে পোস্ট করা একগুচ্ছ বৃষ্টিস্নাত ছবির সঙ্গে সাফা লিখেছেন, ‘অল্প অল্প মেঘ থেকে / হালকা হালকা বৃষ্টি হয় / ছোট্ট ছোট্ট গল্প থেকে / ভালোবাসার সৃষ্টি হয়।’ প্রিন্টের মেরুন রঙের শাড়ি ও কালো ব্লাউজের সঙ্গে সাফার কানে ছিল বড় দুল। সাধারণ সেই শাড়িতে অসাধারণ লাগছিল তাকে, অনুসারীরা মন্তব্য করে সে কথাই জানিয়েছেন। তার ছবি, ক্যাপশন ও সাজেরও প্রশংসা করেছেন সবাই।
আব্দুর রশিদ জানতে চেয়েছেন, সাফা এখনও একাই আছেন কি না। তবে অনুযোগের স্বরে রিফাত আলম তুষার নামের এক অনুসারী লিখেছেন, ‘আপনার আর ভালোবাসা হবে না। আপনি সিঙ্গেলই থাকবেন।’ মজাচ্ছলে নাসির হোসেন সাগর লিখেছেন, ‘এটা কোন ঋতু চলছে কে জানে! ক্যালেন্ডারে দেখি শরৎকাল, ফ্যান চালালে শীতকাল, না চালালে গ্রীষ্মকাল, আবার বাইরে দেখি বর্ষাকাল!’ লিংকন মো: লুৎফরজামান সরকার নামের এক যুবক সাফার ছবি শেয়ার করে লিখেছেন, ‘আজ এই বৃষ্টির কাঁন্না দেখে…’। ছবি শেয়ারিংয়ের সাইট ইনস্টাগ্রামে এক অনুসারী ওই ছবিতে মন্তব্য করে লিখেছেন, ‘ফুলদানিতে ভেজানো ফুলের মতো লাগছে। ভালো থাকো সব সময়।’
২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু হয় সাফা কবিরের। এরপর বেশ কয়েকটি টিভি নাটক, ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার। আদনান আল রাজীব পরিচালিত টেলিছবি ‘অ্যাট এইটিন’-এর ছোট একটি চরিত্র বদলে দেয় তার ক্যারিয়ার। এরপর তিনি হয়ে ওঠেন পেশাদার অভিনেত্রী। এক দশকের ক্যারিয়ারে কাজ করেছেন শতাধিক নাটকে। বড় পর্দার সিনেমায় কাজ করা না হলেও ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’ তাকে দর্শকের সামনে হাজির করেছে নায়িকা হিসেবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com