শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখার কর্মী সমাবেশ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখার উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশ ২০২৪ সফলভাবে সম্পন্ন হয়েছে। আজ ৪ অক্টোবর ২০২৪, রাজধানীর পল্লবির ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারের অডিটোরিয়ামে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রোগ্রামের উদ্বোধনী ঘোষণা করেন ২৮শে অক্টোবরের জীবন্ত শহীদ আমান। শাখার সম্মানিত সেক্রেটারি হাফেজ আবু তাহেরের সঞ্চালনায় এবং শাখা সভাপতি এইচ এম সালাহউদ্দিন মাহমুদের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি ড. রেজাউল করিম, সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াসিন আরাফাত এবং ঢাকা অঞ্চল পশ্চিমের তত্ত্বাবধায়ক কেন্দ্রীয় প্রচার সম্পাদক ডা. সাদেক আব্দুল্লাহ। এছাড়াও শাখার নেতৃবৃন্দ ও অন্যান্য দায়িত্বশীলরা সমাবেশে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম তার বক্তব্যে বলেন, “আমরা এমন একটি সময় পার করছি, যখন দেশের প্রতিটি ছাত্রকে আদর্শিক নেতৃত্বের জন্য প্রস্তুত হতে হবে। ছাত্রশিবির একটি আদর্শিক কাঠামোর ওপর প্রতিষ্ঠিত সংগঠন, যা জাতিকে আলোর পথ দেখানোর জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমরা চাই, প্রতিটি কর্মী তার যোগ্যতার সর্বোচ্চটুকু দিয়ে সমাজ ও দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।”




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com