বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

জয়ের মুখ দেখল সাকিবের লস অ্যাঞ্জেলস

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

অবশেষে জয়ের দেখা পেলো লস অ্যাঞ্জেলস ওয়েভস। টানা দুই হারের পর আসরে প্রথম জয়ের স্বাদ পেল সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি। যদিও এই ম্যাচে ব্যাট হাতে মাঠে নামতে হয়নি সাকিবকে, তবে বল হাতে নেন ১ উইকেট।
যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগ টি-১০ লিগে সোমবার মুখোমুখি হয় আটলান্টা কিংস ও লস অ্যাঞ্জেলস ওয়েভস। আগে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে আটলান্টা সংগ্রহ করে ১৪৫ রান, যা ৯ উইকেট আর ১২ বল হাতে রেখেই পেরিয়ে যায় লস অ্যাঞ্জেলস। ওভার প্রতি ১৪.৫ রান করার চ্যালেঞ্জ হেসেখেলেই পাড়ি দেয় সাকিবের দল। জর্জে মানসে ও অ্যাডাম রসিংটনের ৩.১ ওভারের ওপেনিং জুটি থেকেই আসে ৫১ রান। মানসে ফেরেন ১১ বলে ৩৩ করে। এরপর আর উইকেট হারায়নি দলটি। এরপর শুরু হয় অ্যাডাম রসিংটন ও টিম ডেভিডের তা-ব। রসিংটন ১৮ বলে ৫২ ও ডেভিড ১৯ বলে ৫৮ রান করে অপরাজিত থেকেই নিশ্চিত করেন লস অ্যাঞ্জেলসের জয়।
এর আগে অ্যাঞ্জেলা ম্যাথিউস একাই টানেন আটলান্টাকে। মাত্র ৩৩ বলে ৮৫ রানের ইনিংস খেলেন তিনি। তাছাড়া গাজানান্দ সিং করেন ১৪ বলে ২৮* রান। স্যাম বিলিংসের ব্যাটে আসে ৭ বলে ১৯। এই সুবাদে ৩ উইকেট হারিয়ে ১৪৫ এ পৌঁছায় আটলান্টা। বল হাতে ৩ ওভারে ৪৪ রান দিয়ে ১ উইকেট নেন সাকিব।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com