শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম ::

আওয়ামী লীগ উন্নয়নের নামে দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছিল – সাবেক এমপি হাফিজ ইব্রাহিম

রোমানুল ইসলাম সোহেব (দৌলতখান) ভোলা
  • আপডেট সময় শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মো. হাফিজ ইব্রাহিম বলেছেন, আওয়ামী লীগের রাজনীতির মূল উদ্দেশ্য হলো,যেকোনো উপায়ে ক্ষমতা দখল করা। তারা রাষ্ট্রক্ষমতা দখল এবং তা অবৈধভাবে ব্যবহার করে দুর্নীতি ও লুটপাটতন্ত্রের মাধ্যমে বাংলাদেশের মানুষের অধিকার হরণ করেছে। দেশের মানুষের বাকস্বাধীনতাও কেড়েছে নিয়েছে। উন্নয়নের নামে দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছিল।
গতকাল শনিবার (১২অক্টোবর) সকালে দৌলতখান উপজেলা চরপাতা ইউনিয়ন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, হাফিজ ইব্রাহিমের রাজনৈতিক সমন্বয়ক ও দৌলতখান প্রেসক্লাবের উপদেষ্টা আকবর হোসেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফারুক হোসেন তালুকদার, সহ-সভাপতি নিজাম উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক শাজাহান সাজু, বিএনপি নেতা নাজিম উদ্দিন হাওলাদার, চরপাতা ইউনিয়নের সভাপতি মন্নান হাওলাদার, যুবদলের আহ্বায়ক মশিউর রহমান লিটন, সদস্য সচিব আবু হেনা রিয়াজ, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলান জহিরসহ বিএনপির অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আলহাজ্ব মো. হাফিজ ইব্রাহিম বলেন, আওয়ামী লীগ কোনো মানুষের দল ছিল না। আওয়ামী লীগ মাস্তানি, চাঁদাবাজি আর মানুষের অধিকার হরণের দলে পরিণত হয়েছিল।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com