সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
কলমাকান্দা-বরুয়াকোনার সড়কে খানাখন্দ, জনদুর্ভোগ চরমে উৎসব মুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুগোৎসব পালন হয়েছে-ইঞ্জিনিয়ার আকরাম হোসেন তালিম সোসাল মিডিয়ায় ইসলাম নিয়ে কটুক্তির জেরে নাজিরপুরের ০২ ছাত্রলীগ নেতা গ্রেফতার গলাচিপা উপজেলা প্রশাসনে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসে রেলি আলোচনা সভা সংষ্কার করতে এসেছি বেশিদিন ক্ষমতায় থাকতে নয়-দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম কমলগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব সম্পন্ন মৌলভীবাজার-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার জহরত আদিব চৌধুরী সীমান্তের কাঁটা তারের বেড়ায় দুই বাংলার মিলন মেলা জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন বিজয়নগরে মহিলা আওয়ামী লীগ সেক্রেটারি ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

মৌলভীবাজার-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার জহরত আদিব চৌধুরী

বড়লেখা প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

আগামি জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশা করছেন সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর মেয়ে ব্যারিষ্টার জহরত আদিব চৌধুরী। রোববার দুপুরে বড়লেখায় সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি তার প্রত্যাশার কথা জানান। জেলা বিএনপির নেতা মুজিবুর রাজা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় ব্যারিষ্টার জহরত আদিব চৌধুরী বলেন, রাজনীতি হচ্ছে জনগণের সেবা। আর এই সেবা দিতে নিজের যোগ্যতা অর্জনের ব্যাপার রয়েছে। তিনি তার বাবা কেন্দ্রীয় বিএনপি নেতা সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর পরিচয়ে রাজনীতিতে সক্রিয় হতে চাননি। তবে তিনি বাবার রাজনৈতিক কর্মকান্ডে সবসময় সহযোগি ছিলেন। জনগণকে কিছু দেওয়ার সামর্থ নিয়েই তিনি রাজনীতিতে সক্রিয় হচ্ছেন। বিগত ১৫/১৬ বছর এদেশে রাজনীতি করতেই দেয়নি, গণতন্ত্র চর্চার সুযোগ দেয়নি পতিত স্বৈরচার হাসিনা সরকার। নতুন সুর্যদয়ে দেশনায়ক তারেক রহমানের নতুন বাংলাদেশ গড়ার আহ্বানে তিনি রাজনীতিতে সক্রিয় হয়েছেন, এলাকায় গণসংযোগ করছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০০৬ সালে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বড়লেখায় আসলে তিনি তাকে ফুল দিয়ে বরণ করেন। এরপর একাধিক বার বিএনপির চেয়ারপার্সনের সাথে সাক্ষাৎ হয়েছে।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাবেক শিক্ষা সচিব হায়দার আলী বিএনপির পদপদবীতে না থেকেও সরাসরি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা হয়েছেন। তিনি বিএনপি পরিবারের মানুষ। ছাত্রদল, যুবদল ও বিএনপির পদপদবীতে না থাকলেও দলীয় মনোনয়ন চাইতে পারেন। তিনি জাতীয়বাবাদী দলের হয়ে নিজ এলাকার উন্নয়নে কাজ করতে চান। মতবিনিময় সভায় বক্তব্য দেন বড়লেখা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহিবুর রহমান ফারুক, প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রব, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুল মইদ চৌধুরী, বিএনপি নেতা তুতিউর রহমান তুতাব আলী, পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাফিজ আবু প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com