মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্ব ঐতিহ্য সুন্দরবন পর্যটকদের পদচারণায় মুখরিত বদলে গেছে মানুষের জীবনযাত্রা ফটিকছড়ি প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য মাসুদুর রহমানের মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা শেরপুরে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে ওয়ালটন গ্রুপ বাগেরহাটে বিশ্ব ডিম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা নওগাঁয় বিশ্ব মান দিবস পালিত ফুলপুরে বন্যার পানি কমছে ধীরে গতিতে ভাসছে ক্ষয়ক্ষতির চিত্র কুড়িগ্রামে ২৪ কোটি টাকা ব্যয়ে পিটিআই এর ৬ তলা বিশিষ্ট একাডেমিক কাম প্রশাসনিক ভবন নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ ফটিকছড়িতে বাবা ভান্ডারীর খোশরোজ শরীফে লাখো ভক্তের ঢল ৫ গ্রামের জলাবদ্ধতা, মঠবাড়িয়ায় সুইসগেট নির্মাণের দাবীতে কৃষকদের মানববন্ধন মোংলায় নবায়নযোগ্য জ্বালানি শক্তি প্রচারে ইকোলজি এন্ড ডেভেলপমেন্ট ফোরাম গঠিত

স্কটল্যান্ডকে ১০ উইকেটে হারিয়ে শীর্ষে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড। টানা তিন জয়ে নিজেদের গ্রুপের শীর্ষে উঠেছে ইংল্যান্ডের মেয়েরা। স্কটল্যান্ডের দেওয়া ১১০ রানের লক্ষ্য ১০ ওভার হাতে রেখেই টপকে গেছে ইংলিশরা। গত রোববার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১০৯ রান করে স্কটল্যান্ড। উদ্বোধনী জুটিতে ৪৮ বলে ৩৮ রান তোলেন দুই ওপেনার সাসকিয়া হরলি ও সারাহ ব্রাইস। ২৩ বলে ১৩ রান করেন হরলি। সারাহ খেলেন ৩১ বলে ২৭ রানের ইনিংস।
এদিন স্কটল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইতিহাসে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড করেন সারাহ। ৫৮তম ম্যাচ খেলে ছাড়িয়ে যান প্রিয়ানাজ চ্যাটার্জিকে। স্কটল্যান্ডের হয়ে এদিন সর্বোচ্চ ব্যক্তিগত রানের ইনিংস খেলেন ক্যাথিরিন ব্রাইস। ২৮ বলে ৩৩ রান করেন স্কটল্যান্ড অধিনায়ক। আইসা লিস্টার ১১ রান করে আউট হন। মেগান ম্যাকল অপরাজিত থাকেন ১০ রানে। ইংল্যান্ডের হয়ে সোফি একলেসটন নেন ২ উইকেট।
জবাবে দিতে নেমে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ইংল্যান্ডের দুই ওপেনার মায়া বোচার ও দানি ওয়াট হজ। ১০ ওভার ব্যাটিং করে ১১৩ রান তোলেন তারা। নারীদের সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপে এর আগে ১০০ বা তার বেশি রান তাড়া করে এত দ্রুত রেকর্ড নেই আর দলের।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com