রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

আতিফ আসলাম কনসার্টের টিকিট শেষ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম আর মাত্র ৩৭ দিন পর আবারও ঢাকা মাতাতে আসছেন। আগামী ২৯ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া এই কনসার্টের যাবতীয় টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। আয়োজক প্রতিষ্ঠান ট্রিপল টাইম কমিউনিকেশনস তাদের ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছেন।
এদিকে ঢাকার যে স্টেডিয়ামে এই কনসার্টের প্রচারণা চালানো হচ্ছে, সেটির এখনো কোনো অনুমতি মেলেনি। আর্মি স্টেডিয়ামের দায়িত্বশীল এক কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এই কর্মকর্তা বলেন, অনুষ্ঠানের আয়োজক কর্তৃপক্ষ আমাদের কাছে আবেদন করেছে। আবেদনের পর দাপ্তরিক যে কাজ চলার কথা, তা চলছে। এখনো আর্মি স্টেডিয়ামের অনুমতি তাদের দেওয়া হয়নি। ‘ও লামহে ও বাতে’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’ থেকে ‘পেহলি দফা’র মতো জনপ্রিয় গানের মাধ্যমে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন আতিফ আসলাম। চলতি বছর দ্বিতীয়বারের মতো ঢাকা মাতাতে আসছেন তিনি। ‘ম্যাজিক্যাল নাইট ২.০’ কনসার্টে আতিফ ছাড়াও পারফর্ম করার কথা রয়েছে আরেক পাকিস্তানি তরুণ শিল্পী আবদুল হান্নান, বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল। এর আগে একটি ফটো কার্ড শেয়ার করে আতিফ তার ফেসবুক পেজে লেখেন, ‘বাংলাদেশ, আমি আসছি।’ এদিকে পাকিস্তানের আবদুল হান্নান জনপ্রিয়তা পান ‘ইরাদে’ ও ‘বিখরা’ গান দিয়ে।
সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ নভেম্বর বিকেল পাঁচটা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com