বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডে বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ডা. জাফরুল্লাহ গণতন্ত্র প্রতিষ্ঠায় সম্মুখভাগে নেতৃত্ব দিয়েছেন: মান্না কুমিল্লায় বাঙ্গি চাষ করে অনেক কৃষক স্বাবলম্বী হয়েছেন ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত ১৪ সকল দুঃখ ভুলে জীবন হবে আরও বেশি প্রশান্তিময় বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস বিপাকে নি¤œ আয়ের মানুষ ঈদুল ফিতর ও নববর্ষের ছুটিতে চায়ের রাজ্যে রেকর্ড সংখ্যক পর্যটক বরিশাল বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত ও স্মরণ সভা

‘হিরোজ অব ভাইবার’

আইটি ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

জনপ্রিয় মেসেজিং অ্যাপ ভাইবার আগামী মাসে ১০ বছর পূর্ণ করতে যাচ্ছে। এক দশকের সফলতা উদযাপনের লক্ষ্যে ভাইবার তৈরি করেছে ১৪ এপিসোডের মিনি ডকুমেন্টারি সিরিজ ‘হিরোজ অব ভাইবার’। ভাইবার ব্যবহার করে বিশ্বজুড়ে কীভাবে মানুষের জীবনে ইতিবাচক নানা পরিবর্তন এসেছে তা নিয়েই তৈরি করা হয়েছে ‘হিরোজ অব ভাইবার’। বিগত বছরগুলোতে অ্যাপটিকে সকলে সাদরে গ্রহণ করে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় মেসেজিং অ্যাপে পরিণত করেছে। দশ বছর আগে যাত্রা শুরুর পর থেকেই ভাইবার যুগান্তকারী নানা ফিচার নিয়ে আসছে, যার মধ্যে রয়েছে ফ্রি ভিওআইপি কল থেকে গ্রুপ ভিডিও চ্যাট, মজার স্টিকার এবং এর সঙ্গে ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিতে কঠোর সুরক্ষা ব্যবস্থা। ভাইবার রাশিয়া, আলজেরিয়া, ইরাক, বুলগেরিয়া, গ্রিস, সার্বিয়া, ইউক্রেন, নেপাল, শ্রীলঙ্কা ও ফিলিপাইনে তাদের হিরোদের গল্প বলবে। ১৪টি স্বল্প দৈর্ঘ্যের ভিডিও’র মাধ্যমে ভাইবার হিরোদের সত্যিকারের জীবনের গল্প উঠে এসেছে। গল্পগুলোর মূল চরিত্ররা বিভিন্ন বয়সের ও নানা ব্যাকগ্রাউন্ডের। এ গল্পগুলোতে উঠে এসেছে কীভাবে তারা ভাইবারের মাধ্যমে তাদের জীবনসঙ্গী খুঁজে পেয়েছে, নতুন বন্ধুত্বের সম্পর্ক তৈরি করেছে এবং এ প্ল্যাটফর্মের মাধ্যমে অন্যদের সহায়তা করেছে।
এ প্রসঙ্গে ভাইবারের চিফ গ্রোথ অফিসার আনা জামেনস্কায়া বলেন, ‘যে বিগত ১০ বছরে আমাদের প্ল্যাটফর্মের সফলতার জন্য আমরা বিশ্বজুড়ে আমাদের ব্যবহারকারীদের প্রতি কৃতজ্ঞ। ব্যবহারকারীরা একে অন্যের সঙ্গে যুক্ত থাকতে ভাইবার ব্যবহার করেছে। ভাইবারের পাঠানো প্রতিটি বার্তার পেছনে একটি গল্প রয়েছে আর আমরা তাদের জীবনের অংশ হতে পেরে আনন্দিত। সবাই তাদের আনন্দ, সুখ এমনকি দুঃখের মুহূর্তগুলোও তাদের প্রয়োজনে শেয়ার করতে পারে এ ভাবনাই আমাদের কাজকে অর্থবহ করে তুলেছে। একসঙ্গে আমাদের যাত্রা অব্যাহত রাখার ব্যাপারে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’ ‘হিরোজ অব ভাইবার’র পুরো এপিসোড দেখতে ভিজিট করুন:https://lp.viber.com/heroes-of-viber ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com