শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৩৫ অপরাহ্ন




এবার অ্যাডভাইজার পরীমনি

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০




মানুষের টাকা হলে অনেকে অ্যাডভাইজার বা উপদেষ্টা নিয়োগ দেন। এই উপদেষ্টাদের কারণে অনেকে ধ্বংস হয়। নেমে আসে অনেক ভয়াবহতা। এমন বাস্তবধর্মী ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছে শফিক হাসান।
ধুমকেতু’খ্যাত এই নির্মাতার ছবিকে নায়িকা হিসেবে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনিকে। নতুন এই সিনেমার নাম ‘দ্য অ্যাডভাইজার’। এ তথ্য নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক শফিক হাসান।
তিনি বলেন, ‘ধীরে ধীরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠছে। সবাই কাজে ফেরার চেষ্টা করছে। আমিও প্রস্তুতি নিচ্ছি নতুন সিনেমাটির। এরইমধ্যে রোববার (১৫ নভেম্বর) সিনেমাটির একটি গানের রেকর্ডিং হয়েছে। পরীমনি থাকছে নায়িকা হিসেবে। যত দ্রুত সম্ভব শুটিং শুরু করবো।’ তিনি জানান, এ সিনেমার প্রযোজক ডেনমার্কে থাকেন। সেজন্য ছবিটির গানসহ আরও বেশ কিছু দৃশ্যের শুটিং হবে সেখানে। পরীমনির সঙ্গে এই সিনেমায় দুজন নতুন নায়ক অভিনয় করবেন।
এর আগে পরীমনিকে নিয়ে পরিচালক শফিক হাসান ‘ধূমকেতু’ সিনেমাটি নির্মাণ করেন ২০১৬ সালে। সেখানে পরীর নায়ক ছিলেন শাকিব খান। এছাড়াও একই নির্মাতার ‘বাহাদুরি’ সিনেমায় সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করেন পরী। এদিকে বর্তমানে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করেছেন পরীমনি। এই ছবি দিয়েই করোনাকালীন বিরতি কাটিয়ে ফিরেছেন তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com