রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:০২ অপরাহ্ন




মাসুদ রানার নায়িকা হচ্ছেন পূজা চেরী

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০




বেশ আলোচনার জন্ম দিয়ে শুরু হয়েছিলো তুমুল জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানাকে নিয়ে সিনেমা তৈরির যাত্রা। ঘোষণার পর কেটে গেছে অনেক সময়। এখনো শুটিংয়ে নামতে পারেননি ছবির পরিচালক সৈকত নাসির। অনেক বিতর্কের পর মাসুদ রানা চরিত্রে রাসেল রানাকে পাওয়া গেলেও বাকি ছিলো এ ছবির নায়িকা নির্বাচন।

জানা গেল, এ প্রজন্মের মেধাবী ও চাহিদাসম্পন্ন অভিনেত্রী পূজা চেরীই হতে চলেছেন দুর্র্ধষ এজেন্ট মাসুদ রানার পর্দাসঙ্গিনী। এরইমধ্যে তার ফটোশুটও শেষ হয়েছে। এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার একটি ঘনিষ্ট একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। তবে এই বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেছেন সৈকত নাসির। তিনি গতকাল বৃহস্পতিবার জাগো নিউজকে বলেন, ‘এ ছবির শিল্পী নির্বাচনের সঙ্গে আমি জড়িত নই। তাই বলতে পারছি না। এটা সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান দেখাশোনা করছে। নায়িকা যেই হোক, তার জন্য শুভকামনা থাকবে। আশা করবো পাঠকপ্রিয় ‘মাসুদ রানা’-কে নিয়ে সফল জার্নি হবে আমাদের।’ এদিকে এ ব্যাপারে জানতে পূজা চেরীর সঙ্গে যোগাযোগ করা হলে বুধবার রাতে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘চূড়ান্ত না হওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত নয়।’
প্রসঙ্গত, কাজী আনোয়ার হোসেন রচিত জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানাকে নিয়ে ঢালিউডে নির্মিত হচ্ছে দু’টি সিনেমা। এর একটি পরিচালনা করবেন সৈকত নাসির। এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন ‘কে হবে মাসুদ রানা’র চ্যাম্পিয়ন রাসেল রানা। এ সিনেমায় দেখা যেতে পারে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমানকে।
এদিকে পূজা চেরী অভিনীত ‘শান’, ‘জিন’ ছবিগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়। নতুন করে তিনি কাজ শুরু করবেন ‘হৃদিতা’ সিনেমায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com