বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

হিলি-জয়পুরহাট সড়কে প্রবেশ পথ বন্ধ

মোসলেম উদ্দিন, হিলি (দিনাজপুর)
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে দিনাজপুরের হিলি থেকে জয়পুরহাট সড়কে স্বেচ্ছায় অঘোষিত লকডাউন করেছেন স্থানীয়রা পাশাপাশি পাঁচবিবি থানার উদ্যোগে রাস্তায় বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। জরুরী প্রয়োজন ছাড়া কাউকে যেতে দেওয়া হচ্ছ্ ্ওবেং প্রয়োজনীয় যানবাহন ছাড়া অন্যান্য যানবাহনে চলাচলে রয়েছে নিষেধাজ্ঞা।

আজ শনিবার (১১ এপ্রিল) সকাল সরেজমিনে গিয়ে দেখা যায় হিলি-জয়পুরহাট সড়কে প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে এলকাবাসী। একান্ত প্রয়োজন ছাড়া কোন যানবহন বা অন্য জেলা থেকে কেউ প্রবেশ করতে দিচ্ছে না পুলিশ প্রশাসন। ভাইরাস প্রতিরোধে সারা দেশের ন্যায় এ জেলায় যানবাহন ও লোকজনের চলাচল সীমিত করেছে স্থানীয়রাসহ আইনশৃঙ্খলা বাহিনী। কিন্তু সেই বাধা অতিক্রম করে কিছু লোক অপ্রয়োজন ছাড়াই অবাধে বহিরাগতরা চলাফেরা করার চেষ্টা করছে। করোন সংক্রমান ঝুঁকির প্রতিরোধ করতে কঠোর অবস্থায় অবস্থান করছেন তারা।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ছানোয়ার হোসেন জানান, করোনা ভাইরাসের কবল থেকে বাঁচার তাগিদে আমরা স্থানীয়রা করোনা মোকাবিলার জন্য আজ রাস্তায় অবস্থান করছি। বহিরাগত কাউকে প্রবেশ করতে দিচ্ছি না এলাকায়।

এবিষয়ে পাঁচবিবি থানার এএসআই তপন কুমার জানান, সরকার চাচ্ছে ঘর থেকে কেউ যেন বের না হয়। করোনাকে প্রতিহত করতে আমরা স্থানীয়দের সাথে সহযোগীতা করছি। অন্য জেলা থেকে কাউকে এই জেলায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। সকল যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। তবে শুধু কাঁচা মালবাহী ও ঔষুধের গাড়ি চলাচল করতে দেওয়া হচ্ছে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com