বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম ::
আজ বাজারে আসছে নওগাঁর আম ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচন অধিকাংশ কেন্দ্রই ছিল ফাঁকা! মানবাধিকার প্রতিষ্ঠায় নতুন একটি মুক্তিযুদ্ধের দরকার জামালপুরে সভায় বক্তারা কালীগঞ্জে এমপি আনারের সন্ধ্যান ও সুস্থতা কামনায় শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে দোয়ার আয়োজন গলাচিপা উপজেলায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট তারাকান্দা গ্রামীণ অবকাঠামো উন্নয়নে নিরন্তর কাজ করছেন জোবায়ের হোসেন বাগেরহাটে বিতর্ক, রচনা, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বগুড়ার শেরপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ফরিদগঞ্জে ভোট বর্জনের আহব্বানে মতিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ও মিছিল রাইসির জানাজায় মানুষের ঢল

নরসিংদীতে ভাইয়ের হাতে ভাই খুন

এম. এ আউয়াল, নরসিংদী
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

পিতা-মাতার আদেশ পালন করতে গিয়ে রবিন (২৫) নামে এক নেশাখোর ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত ১১ টায় নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়স্থ বাউশিয়া গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের মো: গান্দি মিয়ার পুত্র রবিন প্রতিনিয়তই নেশার টাকার জন্য পিতা মাতার উপর চাপ দিতো। এতে পিতা মাতা বিরক্ত হয়ে রবিনকে শাসন করার জন্য বড় ছেলে আলমগীরকে বলে। ঘটনার দিন রাত আনুমানিক ৯টার দিকে আলমগীর তার ছোট ভাই রবিনকে ফোন করে আলমগীরের শ্বশুরবাড়ী করিমপুর গ্রামে নিয়ে যায়। সেখানে রবিনকে হাতপা বেধে বেধরক পিটিয়ে মারাত্মক আহত অবস্থায় রাত আনুমানিক ১১ টার দিকে নিজ বাড়ী বাউশিয়া গ্রামে নিয়ে যায়। সেখানে একটি ঘরে আটক করে আবারো রবিনকে মারধোর করতে থাকে। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসতে থাকলে আলমগীর দা দিয়ে ভয় দেখিয়ে আশেপাশের লোকজনকে তারিয়ে দেয়।

পরে তাকে এলোপাতারিভাবে পিটাতে থাকলে ঘটনাস্থলেই রবিন মারা যায়। খবর পেয়ে নরসিংদী সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এব্যাপারে নরসিংদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com