সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

আগের চেয়ে ভালো আছেন মওদুদ, চেয়েছেন দোয়া

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী মওদুদ আহমদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গতকাল বুধবার (৬ জানুয়ারি) বিকেল ৩টার দিকে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।
ডা. জাহিদ বলেন, ব্যারিস্টার মওদুদ সাহেব দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আলহামদুলিল্লাহ তিনি আগের চেয়ে ভালো আছেন। জানা গেছে, আজ দুপুর ২টার পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ডা. জাহিদ হোসেন ব্যারিস্টার মওদুদ আহমদের সঙ্গে দেখা করেন। গত ২৯ ডিসেম্বর ব্যারিস্টার মওদুদ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গেছে, মওদুদ আহমদের রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। ভর্তি হওয়ার পর দুইবার তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।
ব্যারিস্টার মওদুদের মৃত্যুর খবর ভুয়া : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের মৃত্যুর খবর ভুয়া বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।
শায়রুল কবির খান গতকাল বুধবার বলেন, কোনো একটি মহল না জেনে বিএনপির স্থায়ী কমিটির সম্মানিত সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের মৃত্যুর খবর ছড়িয়েছে। ঘটনাটি সত্য নয়। ব্যারিস্টার মওদুদ আহমেদের স্বাস্থ্যের খোঁজ খবর নেয়ার জন্য তার সাথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপির ভাইস-চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ দেখা করতে গিয়েছেন।
এ সময় তিনি আরো জানান, ব্যারিস্টার মওদুদ আহমেদের স্বাস্থ্যের সব খবরা-খবর দল ও তার পরিবারের পক্ষ থেকে জানানো হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com