বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে আগাম জাতের আনারসের বাম্পার ফলন, ন্যায্য দাম পেয়ে খুশি চাষিরা ধনবাড়ীতে ৬ ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শেরপুরে কানাডা প্রবাসীর জমি বেদখলের অভিযোগে সংবাদ সম্মেলন কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তি মেলা বাকাল মোহাম্মাদিয়া জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য আর্থিক সহায়তা প্রদান বদলগাছীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নগরকান্দায় সামাজিক সম্প্রীতি সমাবেশ গরমে স্বস্তি দিতে বাগেরহাটে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বন্দরে যত্রতত্র পার্কিং,জ্যামে নাকাল জনজীবন, মারাত্মক দুর্ঘটনার আশংকা রায়গঞ্জে চার জয়িতার সাফল্য গাঁথা

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

ফের বিয়ে করলেন জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ। গতকাল মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে নিজের ফেসবুক পেইজে এক স্ট্যাটাসের মাধ্যমে এই সুখবরটি নিশ্চিত করেছেন এ গায়ক নিজেই। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। শিফা ইডেন কলেজে মার্কেটিংয়ে অনার্স করছেন। পাশাপাশি টুকটাক মডেলিংও করছেন।
তারা কবে বিয়ে করেছেন, এ বিষয়ে কিছুই জানাননি হাবিব। তবে গেল অনেকদিন ধরেই তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। গেল ২৪ ডিসেম্বর আফসানা শিফার জন্মদিন উদযাপন করেন হাবিব ওয়াহিদ। আফসানা তার ফেসবুকে সেসব ছবি পোস্ট করে লিখেছিলেন, ওয়ান অব দ্য বেস্ট বার্থডে! প্রসঙ্গত, এটি হাবিব ওয়াহিদের তৃতীয় বিয়ে। এর আগে শিল্পী জীবনের প্রথমে ২০০৩ সালে লুবিয়ানা নামের এক নারীর সঙ্গে প্রেম করে প্রথম বিয়ে করেন হাবিব ওয়াহিদ। কিছুদিন পর সেই সংসার ভেঙে যায়। তারপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক সিদ্ধান্তে রেহান চৌধুরীকে বিয়ে করেন। সে পরিবারে হাবিবের একটি ছেলে সন্তানও রয়েছে। কিন্ত সে বিয়েও টেকেনি তার। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তারা বিবাহ বিচ্ছেদ করেন। এরপর মডেলও অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমে জড়ান এ গায়ক। পরে তাদেরও আলাদা হয়ে যাওয়া নিয়ে শোবিজে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছিলো।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com