শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

ধ্রুব গুহ’র নায়িকা মাহি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

দেশের জনপ্রিয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার তিনি। গানও করেন নিয়মিতই। ‘যে পাখি ঘর বোঝে না’সহ বেশকিছু গান দিয়ে তিনি শ্রোতা মাতিয়েছেন। বলছি ধ্রুব গুহ’র কথা। গত ১৪ জানুয়ারি ছিল তার জন্মদিন। ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন তিনি। ধ্রুব গুহ’র জীবনের বিশেষ এই দিনে জানা গেল বিশেষ এক খবর, যা তার ভক্তদের চমকে দিতে যথেষ্ট।
এই গায়কের নতুন গানের নায়িকা হয়ে দেখা দেবেন ঢালিউড মাতানো মাহিয়া মাহি। ভিডিওতে দেখা যাবে ধ্রুব গুহকেও। এ গানের মধ্য দিয়েই প্রথমবার গানের ভিডিওতে মডেল হলেন ‘জান্নাত’খ্যাত এ নায়িকা। ধ্রুব গুহের গাওয়া ‘দাগা’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে মাহিকে। প্রিন্স রুবেলের কথা ও সুরে গানটির পরিচালনা রায়হান রাফি। আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে গানের ভিডিওটি প্রকাশিত হবে বলে জানিয়েছেন ধ্রুব গুহ। এদিকে মাহিয়া মাহি অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় ‘আনন্দ অশ্রু’, ‘আশীর্বাদ’ সহ কিছু সিনেমা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com