মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জাহাজ নির্মাণ শিল্পের অপার সম্ভাবনা কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন শ্রীমঙ্গলে কম্বাইন্ড হারভেস্টারে ধান কর্তন উৎসব উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী ইন্দেরহাটে দুই অংশীদারের মধ্যে দ্বন্দ্ব চরমে প্রকাশিত সংবাদ ভাইরাল হওয়ায় জামালপুর প্রেসক্লাবের সাংবাদিক সুবিনয় তপু ও নোমানকে সংবর্ধনা বক্তারমুন্সী বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সভাপতি-বাদল চেয়ারম্যান, সম্পাদক : মীর এমরান নূরজাহান বেগমকে বাঁচাতে এগিয়ে আসুন চকরিয়ার ফাসিয়াখালী রেঞ্জের রিজার্ভ বনভূমিতে ঘর তৈরীর হিড়িক জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট হাফিজুর রহমান স্বপন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধি সৌধে ঢাকায় নিযুক্ত চীনের মান্যবর রাষ্ট্রদূতের শ্রদ্ধা নিবেদন

চট্টগ্রাম আতুরারডিপুতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম বায়েজিদ থানার আতুরারডিপু এলাকায় অবস্থিত ইউনাইটেড ওয়াশিং ফ্যাক্টরি প্রাঙ্গনে এশিয়ান গ্রুপের স্পন্সরে শীতকালীন খেলা ‘ইউনাইটেড ওয়াশিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০-২১’ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় এ লীগে অপু ও সজীব চ্যম্পিয়ান, আজম ও শাখাওয়াত রানার্সআপ এবং সুমন ও রাশেদ ৩য় হয়।
বি-লীগে টিপু ও রানা চ্যম্পিয়ান, শাহাদাত ও শাখাওয়াত রানার্সআপ হয়। এছাড়া খেলায় ম্যান অব দ্যা ফাইনাল অপু বড়–য়া, ম্যান অব দ্যা টুর্নামেন্ট নুরুল কবির আজম ও ফেয়ার প্লে ট্রপি রাশেদুল ইসলাম বাপ্পি নির্বাচিত হয়েছে। টুর্নামেন্ট কমিটির প্রেসিডেন্ট ও ইউনাইটেড ওয়াশিং এর ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান মো. রকি উদ্দিন রিপন এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এশিয়ান গ্রুপের ডিপুটি ম্যানিজিং ডিরেক্টর সাকিফ আহমেদ সালাম ও বিশেষ অতিথি হিসেবে চীফ এডভাইসার এস এম নুরুল গনি চৌধুরী,এডভাইজার মো.শফিকুল আজম মানিক,সেক্রেটারি নুরুল করিম আজম, বাবু কিষোলয় সেন, মাসুদ আহমেদ রুমি, রোটারিয়ান কামরুল মোরশেদ তমাল, তপন কুমার সরকার, মজিবুল হক,মো.ওয়াহিদ ও কামরুল হাছান রাসেল উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন। উল্লেখ, দীর্ঘ ১১ বছর থেকে শীতকালীন মৌসুমে ইউনাইটেড ওয়াশিং এর উদ্যোগে ব্যাডমিন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে এবং উক্ত প্রতিযোগিতায় চট্টগ্রামের নামি-দামি খেলোয়াড়রা অংশগ্রহণ করে থাকে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com