বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম ::
খাল খননে অনিয়মের অভিযোগ হারিয়ে যাচ্ছে করাতি সম্প্রদায় ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটি গঠনে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর স্বজনপ্রীতির অভিযোগ গৃহ নির্মাণে সীমানা নির্ধারণের কাজ চলছে ঠাকুরগাঁওয়ের ইউএনও গ্রামে আইসিএমবির সভাপতি নির্বাচিত হলেন সোনাগাজীর ছেলে আবু বকর সিদ্দিক নওগাঁয় নতুন জাতের ‘বল সুন্দরি’ বরই চাষে সাফল্য রংপুরে ফাগুনের আগুন ছড়িয়েছে শিমুল ফুল শিক্ষানবিশ আইনজীবী হত্যা বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের সোনাগাজী পৌরসভার এনভারমেন্টাল স্যানিটেশন প্রকল্প উদ্বোধন ও ভাতা ভোগীদের সাথে মতবিনিময় ধানের বীজের দাম বৃদ্ধির দাবিতে মানববন্ধন




সাংবাদিক শাহীন রেজা নূরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১




শহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের সন্তান, ‘প্রজন্ম ৭১’-এর সাবেক সভাপতি, বিশিষ্ট সাংবাদিক শাহীন রেজা নূরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় শোক ও দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে গণআন্দোলনে শাহীন রেজা নূরের ভূমিকা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।
প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। গত শুক্রবার (১২ ফেব্রুয়ারি) কানাডার ভ্যানকুভারের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন শাহীন রেজা নূর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে নির্মমভাবে প্রাণ হারান শাহীন রেজা নূরের বাবা সাংবাদিক সিরাজুদ্দীন হোসেন।
পৃথক আরেক বিবৃতিতে শহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের সন্তান, প্রজন্ম ৭১’ এর সাবেক সভাপতি, গৌরব’৭১ এর উপদেষ্টা, বিশিষ্ট সাংবাদিক শাহীন রেজা নূরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় হানিফ বলেন, মহান স্বাধীনতার চেতনা বাস্তবায়ন ও সুসংহত করতে এবং রাজাকার, আল বদর, আল শামসসহ দেশবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে শাহীন রেজা নূরের সুদৃঢ় অবস্থান নতুন প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে।
দৈনিক ইত্তেফাকের সাবেক বার্তা ও নির্বাহী সম্পাদক শাহীন রেজা নূর শুধু তার লেখনীর মাধ্যমেই নয় ব্যক্তিজীবনেও তিনি দেশবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে জোরালো ভূমিকা রেখেছেন উল্লেখ করে হানিফ বলেন, তিনি শুধু ‘প্রজন্ম ৭১’ গড়ে তোলায় নেতৃত্বই দেননি, একইসাথে তিনি কুখ্যাত আল বদর নেতা, একাত্তরে মানবতাবিরোধী অপরাধের শিরোমনি আলী আহসান মো. মুজাহিদের বিরুদ্ধে যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে সাক্ষ্য দিয়েছেন। শোকবার্তায় হানিফ শাহীন রেজা নূর এর রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। দৈনিক ইত্তেফাকের সাবেক সাংবাদিক শাহীন রেজা নূর বেশ কিছু দিন ধরে কানাডায় বসবাস করছিলেন। কানাডার ভ্যাংকুভারের একটি হাসপাতালে শুক্রবার তার মৃত্যু হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com