শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাণীনগরে গমের শীষে স্বপ্ন বুনছেন কৃষক রৌমারীতে ইউএনসিসির গৃহীত কার্যক্রম পরিদর্শন জিয়াউর রহমানকে যারা খাটো করতে চায় তারা নিজেরাই নিজেকে খাটো করে- নজরুল ইসলাম বিএনপি জনগণের রায়কে ভয় পায়-এনামুল হক শামীম বাঁচতে চায় মেধাবী শিক্ষার্থী শাফিয়া টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না পরিবার দশমিনায় তরমুজের বাম্পার ফলন পরিবহণ সঙ্কটে দিশেহারা চাষি ছাতকে পিয়াইন নদীতে অবৈধ বালু উত্তোলন হুমকীর মুখে গোয়ালগাঁও গ্রাম উলিপুরে করোনার প্রভাবে ভেঙে যাচ্ছে ফুল চাষিদের স্বপ্ন বোদায় রাস্তা কার্পেটিং না করায় এলাকাবাসীর অবরোধ কিশোরগঞ্জের মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার সাড়া জাগিয়েছে




১৮ ফেব্রুয়ারি আসছে ‘ছক’

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১




‘ছকের বাইরে, দুনিয়া নাইরে; সবাই ছকের পুতুল’ এমনই এক স্লোগানে বেশ কিছুদিন আগে উন্মুক্ত হয়েছিলো ওয়েব ফিল্ম ‘ছক- দ্য মেজ’র ফার্স্ট লুক পোস্টার। প্রকাশ্যে আসতেই তা প্রশংসায় ভাসতে থাকে। এরপর ট্রেলারের বেশ সাড়া পায় এটি। অবশেষে বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায়। ক্রাইম থ্রিলার গল্পে এটি পরিচালনা করেছেন ‘সাপলুডু’ খ্যাত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। এখানে জুটি বেঁধে প্রথমবারের মত অভিনয় করেছেন তাহসান খান ও অর্চিতা স্পর্শিয়া।
গোলাম সোহরাব দোদুল বাংলাদেশ জার্নালকে বলেন, পোস্টার-ট্রেইলার প্রকাশের পর যে সাড়া পেয়েছি তা অভাবনীয়। একটা বিশাল হাইপ উঠেছে এটা নিয়ে। এরজন্য আমরা ঠিক করেছি বৃহস্পতিবার এটা মুক্তি দেবো। দর্শকরা এখানে অবশ্যই নতুন কিছু পাবেন। এর আগে এ নির্মাতা জানিয়েছিলেন, ‘এটা পুরোপুরি ক্রাইম-থ্রিলারধর্মী কন্টেন্ট। আন্ডারওয়ার্ল্ডের গল্পে দর্শকরা এক ভিন্ন তাহসানকে দেখবে। যেমনটা আগে দেখেনি। রোমান্টিক ইমেজের বাইরেও যে তাহসান অনন্য, সেটা দর্শকরা এবার উপলব্ধি করতে পারবেন। আমি মুগ্ধ তার উপর। আর স্পর্শিয়া তো খুবই ডেডিকেটেড শিল্পী, অসাধারণ অভিনেত্রী। সেও তার সেরাটা দিয়েছে।’ লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত এই সিনেমাটি তাদের ওটিটি প্লাটফর্ম সিনেমাটিক অ্যাপে মুক্তি পাবে। এখানে তাহসান ও স্পর্শিয়া ছাড়া আরও অভিনয় করেছেন দীপক সুমন, সজিব, প্রণীল প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com