মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

দুর্গাপুরে জনপ্রতিনিধিদের পিপিই বিতরণ

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

নেত্রকোনার দুর্গাপুরে করোনার প্রাদুর্ভাবে জনপ্রতিনিধিদের সুরক্ষায় এগিয়ে এসেছেন অত্র এলাকার জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক। নিজ উদ্যোগে উপজেলার সকল জনপ্রতিনিধিদের মাঝে বৃহস্পতিবার বিকেলে ১৩০ পিছ পিপিই বিতরন করেন।

এ উপলক্ষে দুর্গাপুর পৌরসভায় আটটি সহ উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বারদের মাঝে ১৩ পিছ করে পিপিই বিতরণ করেন। এছাড়াও দুর্গাপুর থানার পুলিশ সদস্যদের দশটি ও করোনা আক্রান্ত হয়ে নিহত ব্যক্তিদের দাফনের কাজে কর্মরত স্বেচ্ছাসেবকদের জন্য আরো ৬ টি পিপিই উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে প্রদান করেন। এ সময় উপজেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যাগন উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য শফিক বলেন, করোনা মোকাবেলায় সরকার বিভিন্ন উদ্যোগ হাতে নিয়েছে। সরকারী নির্দেশনায় করোনা ইস্যুতে মাঠ পর্যায়ে ব্যপক কাজ করে যাচ্ছেন উপজেলা প্রশাসন। এছাড়া ইউনিয়ন গুলোতেও সংশ্লিষ্ট চেয়ারম্যানদের প্রধান করে পর্যবেক্ষনের জন্য কমিটি গঠন করে দেয়া হয়েছে। উপজেলায় কর্মরত জনপ্রতিনিধিদের সুরক্ষা নিশ্চিত করতে আমার নিজ উদ্যোগে উপজেলার প্রতিটি ওয়ার্ডের চেয়ারম্যান, মেম্বার মাঝে পিপিই বিতরণ করা উদ্দ্যেগ গ্রহন করেছি।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com