সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

মকবুল আহমদের সুস্থতা কামনায় দো’আ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমির মকবুল আহমাদের সুস্থ্যতা কামনা করে বিশেষ দো’আ অনুষ্ঠানের আয়োজন করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দো’আ পরিচালনা করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।
ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের উদ্যোগে আয়োজিত দো’আর অনুষ্ঠানটি অনলাইন ভার্চুয়াল মাধ্যম জুম ও ইউটিউবে সরাসরি অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান ও ডা: সৈয়দ আব্দুল্লাহ মো: তাহের, কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ও সাবেক জাতীয় সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক জাতীয় সংসদ সদস্য মাওলানা হামিদুর রহমান আযাদ, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য সাইফুল আলম খান মিলন, মোবারক হোসাইন ও অধ্যক্ষ মোহাম্মদ শাহাবুদ্দিন প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে মুহা: দেলাওয়ার হোসাইন ও আবদুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকিরসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
ডা: শফিকুর রহমান দো’আ মোনাজাতে বলেন, হে আল্লাহ রাব্বুল আলামীন আরশের মালিক আমাদের প্রিয় সঙ্গী সাবেক সম্মানিত দায়িত্বশীল মকবুল আহমাদকে দ্রুত সুস্থ্যতা দান করুন। আজকে কঠিন রোগে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি আছেন। আমরা তার সুস্থ্যতা কামনা করছি। একই সাথে সমগ্র দেশে করোনায় আক্রান্ত হয়ে যারা অসুস্থ্য তাদেরও সুস্থ্যতা দান করুন।
সভাপতির বক্তব্যে নূরুল ইসলাম বুলবুল বলেন, ‘আমরা দো‘আর জন্য আজ এখানে সংযুক্ত হয়েছি। আমাদের সাবেক আমির দীর্ঘ ৬ বছর ধরে দায়িত্বপালন করেছেন। তিনি কঠিন সময়ে ধৈর্য ধারণ করে সংগঠন পরিচালনা করেছেন। তার ইতিবাচক কর্মকাণ্ডগুলো মহান আল্লাহ কবুল করুন। একই সাথে তার পরিবারের সকল সদস্যের সুস্থ্যতা কামনা করছি। এ দিকে দেশে করোনা রোগে আক্রান্ত হয়ে যারা অসুস্থ্য বা হাসপাতালে ভর্তি আছেন সবার দ্রুত সুস্থ্যতায় মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দো ‘আ করি। উল্লেখ্য, জামায়াতে ইসলামীর সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সঙ্কটাপন্ন। বেশ কয়েক দিন ধরে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন রয়েছেন। বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত সাবেক আমিরে জামায়াত মকবুল আহমাদের শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। বর্তমানে তিনি সঙ্কটাপন্ন অবস্থায় রয়েছেন। পরিবার ও সংগঠনের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com