শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

কিছুটা সুস্থ রিজভী

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ কিছুটা সুস্থ বোধ করছেন। তার পেটের ব্যথা আগের চেয়ে কিছুটা কমেছে এবং বমি ভাবটাও কমেছে।

রিজভীর চিকিৎসার তত্ত্বাবধানে থাকা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানান। তিনি বলেন, এখনও স্যালাইনের ওপর আছেন তিনি। তবে তার পেটের ব্যথা আগের চেয়ে কিছুটা কমেছে। বমির ভাবটাও তেমন নেই।

তিনি আরও বলেন, এখনও স্বাভাবিক খাবারে ফিরতে পারেননি বিএনপির সিনিয়র এ যুগ্ম মহাসচিব। এ ধরনের সমস্যায় স্বাভাবিক খাবারে ফিরতে কিছুটা সময় লাগে। আপাতত স্যালাইনটা খাবার হিসেবে ধরা যায়।

গত রোববার (২৬ এপ্রিল) প্রচণ্ড পেটেব্যথা ও বমির কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন রিজভী। বর্তমানে তিনি তার আদাবরের বাসায় চিকিৎসক রফিকুল ইসলামের তত্ত্বাবধানে আছেন।

রফিকুল ইসলাম আরও জানান, ১৯৮৪ সালে এরাশাদবিরোধী আন্দোলনের সময় রুহুল কবির রিজভী গুলি খেয়েছিলেন। সেই কারণে উনি মাঝেমধ্যে অসুস্থ হয়ে পড়েন।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com