সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে নতুন উদ্ভাবন ডায়াবেটিক ধানের পরীক্ষামূল চাষ ঘোড়াঘাটে মাদক বিরোধী অভিযানে ১০ জন গ্রেফতার ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত ডিমলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা তীব্র তাপদাহ হাকিমপুরে ৪০০ শিক্ষার্থী পেলো ছাতা সফিউদ্দিন একাডেমিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও প্রাক্তন গুণীজন ছাত্রদের সম্মাননা বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় স্বর্ণ পদক পেলেন গজারিয়ার মাইশা তৃণমূল পর্যায় থেকে উঠে আসা জননেতা মতিয়ার রহমান কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেনের সংবাদ সম্মেলন চাটখিলে দাখিল কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা

শ্রমিকদের আইডি কার্ড ছাড়া ঢাকায় প্রবেশে নিষেধাজ্ঞা

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২ মে, ২০২০

করোনার কারণে সরকারি ছুটিতেও কা‌জের জন্য শ্রমিকদের ঢাকায় প্র‌বে‌শ কর‌তে হ‌লে অবশ্যই ফ্যাক্টরি আইডি কার্ড স‌ঙ্গে রাখ‌তে হ‌বে।

শ‌নিবার (২ মে) কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর এ সংক্রান্ত নি‌র্দেশনা জা‌রি ক‌রে‌ছে।

এতে বলা হ‌য়ে‌ছে, কোনো শ্রমিককে কারখানার কাজের জন্য ঢাকায় আসার প্রয়োজন হলে তা‌কে অবশ্যই ফ্যাক্টরি আইডি কার্ড স‌ঙ্গে বহন করতে হবে এবং সংশ্লিষ্ট যথাযথ কর্তৃপক্ষকে প্রদর্শন করতে হবে। অন্যথায় ঢাকায় প্রবেশ পথে ঘাট ও স্থানে তাদের কে প্রবেশের অনুমতি প্রদান করা যাবে না।

উল্লেখ্য, যে ইতোমধ্যে ঢাকার বাইরে অথবা দূর-দূরান্ত থেকে পোশাক শ্রমিকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঢাকায় আগমনে মালিক কর্তৃপক্ষের নির্দেশ করা হয়েছে।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com