শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

নয়াপল্টনে সেলুনে এসি বিস্ফোরণ : দগ্ধ দুজনের মৃত্যু

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০

রাজধানীর নয়াপল্টনে অবস্থিত ‘স্টাইল জোন’ সেলুনে কমপ্রেসার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাঁরা।

রোববার (৩ মে) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার রাতে মারা যায় রাসেল ও শনিবার দুপুরে শাহ আলমের মৃত্যু হয়। রাসেলের শরীরের ৪৯ শতাংশ ও শাহ আলমের শরীরের ৭০ শতাংশ পোড়া ছিল। এছাড়া আবুল কালাম ৩৬ শতাংশ পোড়া শরীর নিয়ে বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

পল্টন থানার উপপরিদশর্ক (এসআই) কাজী আশরাফুল হক জানান, নয়াপল্টনে ‘স্টাইল জোন’ নামে সেলুনের মালিক আবুল কালাম বুধবার রাত ৯টার দিকে দোকানের সাটার বন্ধ করে ভেতরে রাসেল নামের ওই যুবকের চুল-দাড়ি কাটছিলেন। তখন দোকানের ভেতর থাকা এসি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে দোকানের ভেতরের সব ঝলসে যায় এবং বিস্ফোরণে দোকানের সাটার ভেঙে রাস্তায় গিয়ে পড়ে। এতে রাস্তা দিয়া হেঁটে যাওয়া পথচারী শাহ আলমসহ তিনজন দগ্ধ হয়। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com