শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

‘মায়া’ রূপে আসছেন মিথিলা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১০ জুলাই, ২০২১

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খানের সঙ্গে দীর্ঘদিনের সংসার জীবনের ইতিটানার পর থেকেই প্রায়ই আলোচনা-সমালোচনায় উঠে আসে মিথিলা। ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার বিয়ে নিয়েও কম সমালোচনা হয়নি।
এবার আবারও সংবাদের শিরোনাম মিথিলা। তবে এবার ব্যক্তিগত জীবন নিয়ে নয়। গত এক সপ্তাহ ধরে মিডিয়া পাড়ায় গুঞ্জন চলছে, নাটকে নয়, একেবারে টলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিথিলা। গুঞ্জন যতই চলুক না কেন, কোন কথা না বলে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক রাজর্ষি দে ও মিথিলা দু’জনেই। অবশেষে সপ্তাহ ব্যাপী চলা সেই গুঞ্জনই সত্যি হলো। নির্মাতা রাজর্ষি দে জানালেন, তার ‘মায়া’ সিনেমায় অভিনয় করছেন মিথিলা, এরই মধ্যে লুক টেস্ট সম্পন্ন হয়েছে। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে পরিচালক রাজর্ষি দে বলেন, চিত্রনাট্য রচনার সময়ে মায়া চরিত্রের জন্য ভেবে রেখেছিলাম মিথিলাকে। তার কিছু কাজ দেখে সৃজিতের সঙ্গে যোগাযোগ করলে ইতিবাচক সাড়া পাই। পরে চিত্রনাট্য পাঠালে মিথিলা খুব পছন্দ করেন। এই চলচিত্রে মিথিলাকে ৩ বয়সের চরিত্রে দেখা যাবে। মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। এ সিনেমার বিষয়ে মন্তব্য করার মতো অবস্থায় নেই তিনি। মিথিলা বলেন, এই মুহূর্তে সিনেমাটি নিয়ে কথা বলার মতো অবস্থায় আমি নেই। অন্তত অনুমান নির্ভর কথা বলা ঠিক হবে না।
শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এতে লেডি ম্যাকবেথের চরিত্রে অভিনয় করবেন কলকাতার তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও অভিনয় করবেন- কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। আগামীকাল ১২ জুলাই সিনেমাটির শুটিং শুরু হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com