মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

বিএনপির রাজনীতি টেলিভিশন নির্ভর : কাদের

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপির রাজনীতি এখন টেলিভিশন নির্ভর। বিএনপিকে গণমাধ্যমই আসলে বাঁচিয়ে রেখেছে। সরকার অনেক বেশি টেলিভিশনের অনুমতি দিয়েছে বলেই বিএনপি অস্তিত্ব প্রকাশের সুবর্ণ সুযোগ পেয়েছে। টেলিভিশন না থাকলে বিএনপি একটা রাজনৈতিক দল হিসেবে আরও গুরুত্বহীন হয়ে পড়ত। আসলে গণমাধ্যমই বিএনপিকে বাঁচিয়ে রেখেছে।

বুধবার (৬ মে) সকালে নিজ সরকারি বাসভবন থেকে ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমাদের চেয়েও পৃথিবীর অনেক দেশে করোনা ভয়ঙ্কর রূপে আবির্ভূত হয়েছে। এসব দেশের কোন একটি দেশে কি আপনি দেখাতে পারবেন সেসব দেশের কোন একটি দেশে রাজনৈতিক দলগুলো নিয়ে টাস্কফোর্স গঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ এসব দেশে শুধুমাত্র ভ্যাকসিন ও চিকিৎসা বিষয়ে টাস্কফোর্স গঠিত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, সরকার কী করেছে বা করছে তা বিএনপিকে চোখে আঙুল দিয়ে দেখানোর দরকার নাই। আন্তর্জাতিক মিডিয়ায় শেখ হাসিনার নেতৃত্ব এবং তার সরকারের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করা হচ্ছে। শেখ হাসিনা প্রচারে বিশ্বাসী নন, তিনি কাজে বিশ্বাসী।

করোনা সংকটেও বিএনপির রাজনীতি নেতিবাচকতার বৃত্তে আবদ্ধ হচ্ছে মন্তব্য করে বিএনপিকে দেশের সংকটে দায়িত্বশীল ভূমিকা রাখার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

করোনা চিকিৎসার জন্য বসুন্ধরা গ্রুপ হাসপাতাল নির্মাণ করে মানবিক সেবায় এগিয়ে আসার জন্য তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান ওবায়দুল কাদের।

ব্রিফিংয়ে বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে দেশের বৌদ্ধ সম্প্রদায়কে আওয়ামী লীগের পক্ষে শুভেচ্ছা জানান তিনি।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com