শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

এবার এক শ বলে দল কিনতে চান শাহরুখ

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

বিশ্বকাপ জয়ের ফলে ক্রিকেটের প্রতি ইংলিশদের যে বাড়তি উন্মাদনা জেগেছে সেটা কাজে লাগিয়ে নতুন একটা টুর্নামেন্ট শুরু করে সফল করতে চাইছিল ইংলিশরা। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ‘দ্য হানড্রেড’ টুর্নামেন্ট নিয়ে পরিকল্পনা সাজিয়েছিল সেভাবেই। করোনাভাইরাসের কারণে ইসিবির এই পরিকল্পনা আপাতত বন্ধ।

চলতি বছর প্রথমবারের মতো আয়োজিত হওয়ার কথা ছিল দ্য হানড্রেড। করোনার কারণে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়া হয়েছে এক বছর। এতে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখেও পড়েছে ইসিবি। আর এই ক্ষতি পোষাতে টুর্নামেন্টের দলগুলোকে ব্যক্তিগত মালিকানায় দেওয়ার চিন্তা করছে ইসিবি। এই সুযোগটা নিতে উগ্রীব বলিউড বাদশাহ শাহরুখ খানের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি নাইট রাইডার্স। দ্য হানড্রেডের দল কিনতে চায় ফ্র্যাঞ্চাইজিটি।

শুরু থেকেই আইপিএলের অবিচ্ছেদ্য অংশ কলকাতা নাইট রাইডার্স। পরে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও দল কিনেছেন শাহরুখ খান। ২০১৫ সালে ত্রিনবাগো নাইট রাইডার্স কেনেন তিনি। দক্ষিণ আফ্রিকায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগেও দল কিনেছিল নাইট রাইডার্স। এবার ইংল্যান্ডে দলের মালিক হতে চায় ফ্র্যাঞ্চাইজিটি।

নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী ভেংকি মাইসর বলেছেন, তারা দ্য হানড্রেডে গেলে প্রতিযোগিতার জৌলুস আরও বাড়বে। তিনি বলেন, ‘আমরাই মনে হয় ক্রিকেটের একমাত্র বৈশ্বিক প্রতিষ্ঠান যারা সবসময় বৈশ্বিক বিনিয়োগের সুযোগের খোঁজ করে যাচ্ছি। বিশ্বের প্রতিটি লিগই নাইট রাইডার্সের গুরুত্ব বুঝে। নাইট রাইডার্স যোগ হলে কী হবে সবাই জানে। বিনিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা যে কোনো লিগে পেশাদারি ব্যবস্থাপনা, বিপণন ও বিশাল ভক্ত যোগ করতে পারি। আর আমরাও নাইট রাইডার্সের পরিধি বৃদ্ধি করতে আগ্রহী।’

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com