সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে : অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, দুনিয়া জুড়ে জুলুম-নির্যাতন চরম আকার ধারণ করেছে। দিন দিন অধিকার হারা মানুষের সংখ্যা বেড়ে যাচ্ছে। মুসলিম বিশ্বে অপার সম্ভাবনা থাকা সত্ত্বেও দারিদ্র্য সীমার নিচে তাদের বসবাস। ন্যায় ও ইনসাফ পূর্ণ সমাজ না থাকায় মানুষ বঞ্চিত হচ্ছে। গত শুক্রবার নরসিংদী জেলা শাখা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত ভার্চুয়াল সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, সাম্রাজ্যবাদী শক্তি বিশ্বে ইসলামী আন্দোলনকে টার্গেট করে দমন পীড়ন চালিয়ে ইসলাম নির্মূলের মহাপরিকল্পনা নিয়েছে। বাংলাদেশ তার বাইরে নয়। এ দেশে ইসলামবিরোধী শক্তিকে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে লেলিয়ে দেয়া হচ্ছে। ইসলামের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির মোকাবেলায় দৃঢ় থাকতে হবে। তিনি বলেন, বিশ্বে করোনা মহামারিতে জনজীবন বিপর্যস্ত হলেও অন্যায় অপকর্ম থেমে নেই। মহামারী থেকে বাঁচতে হলে ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে, আল্লাহর কাছে ধরনা দিতে হবে। জামায়াতের সকল জনশক্তি ও দেশবাসীকে এ দুর্যোগে সামর্থের আলোকে মানুষের পাশে দাঁড়াতে হবে।
নরসিংদী জেলা জামায়াতের আমির মাওলানা মো: মুছলেহুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ, নির্বাহী কমিটির সদস্য সাইফুল আলম খান মিলন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য আব্দুল জাব্বার। সম্মেলনের সঞ্চালক ছিলেন মাওলানা আমজাদ হোসাইন ও জনাব ওয়ালী উল্লাহ। বিশেষ অতিথির বক্তব্যে হামিদুর রহমান আযাদ বলেন, জামায়াতে ইসলামীর সমাজ সেবামূলক কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা বাড়াতে হবে, দাওয়াতে দ্বীনের প্রসার ঘটাতে হবে, জামায়াতকে গণসংগঠনে পরিণত করতে হবে। তিনি জামায়াতে ইসলামীর জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ভূমিকা পালনের আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com