বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন




ডিজে ব্রাভোর সেরা একাদশে সাকিব

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ মে, ২০২০




সব ধরনের ক্রিকেট টুর্নামেন্ট এখন বন্ধ। নেই অনুশীলনের কোনো ব্যস্ততা। এক রকম ঘরে বসেই কাটছে ক্রিকেটারদের সময়। ডোয়াইন ব্রাভোও অন্য সবার মতো ঘরবন্দী। জিমের সঙ্গে ঘরে বসে গান লেখা ও গাওয়ার শখটাও পূরণ করছেন।

লকডাউনে অলস সময় পার করতে শেন ওয়ার্ন ও আকাশ চোপড়ার মতো অনেকেই দিয়েছেন নিজের পছন্দের একাদশ। এবার তাদের সঙ্গে যোগ দিলেন ডোয়াইন ব্রাভো। বেছে নিলেন সেরা ফ্র্যাঞ্চাইজি একাদশ। ক্যারিবিয়ান এই তারকা অলরাউন্ডারের একাদশে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০১৬-১৭ মৌসুমে সাকিব ও আন্দ্রে রাসেলের সঙ্গে ঢাকা ডায়নামাইটসে খেলেছিলেন ডোয়াইন ব্রাভো। সেই পুরনো স্মৃতি রোমন্থন করে দুজনকেই রেখেছেন দলে।

ডিজে ব্রাভো নিজের বাছাই করা একাদশের উদ্বোধনী জুটিতে রেখেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের শচীন টেন্ডুলকার ও মেলবোর্ন রেনেগেডসের অ্যারন ফিঞ্চকে। ওয়ানডাউনে জায়গা করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না। তার পরই চার নাম্বার জায়গাটা দখল করেছেন বাংলাদেশের ক্রিকেট মহাতারকা ও ঢাকা ডায়নামাইটসের সাকিব আল হাসান।

উইকেটের পিছনের জায়গাটা দিয়েছেন চেন্নাই ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে। লোয়ার মিডল-অর্ডারে ব্রাভো রেখেছেন মুম্বাইয়ের কাইরন পোলার্ড ও ঢাকার আন্দ্রে রাসেলকে। তাদের পরেই রয়েছেন ত্রিনবাগো নাইট রাইডার্সের স্পিনার সুনীল নারিন, ত্রিনিদাদের পেসার রবি রামপল, রেনেগেডসের পেসার কেন রিচার্ডসন ও ত্রিনিদাদ লেগ স্পিনার স্যামুয়েল বদ্রি।

উইন্ডিজ তারকা ক্রিকেটার ডিজে ব্রাভো রিজার্ভ বেঞ্চে রেখেছেন মেলবোর্ন স্টার্সের গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস ও ত্রিনবাগোর ড্যারেন ব্রাভোকে।

ব্রাভোর সেরা ফ্র্যাঞ্চাইজি একাদশ: শচীন টেন্ডুলকার, অ্যারন ফিঞ্চ, সুরেশ রায়না, সাকিব আল হাসান, মহেন্দ্র সিং ধোনি, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রবি রামপল, কেন রিচার্ডসন ও স্যামুয়েল বদ্রি।

রিজার্ভ বেঞ্চ: গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস ও ড্যারেন ব্রাভো।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com