বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৪০ জনের করোনা পজিটিভ

চট্টগ্রাম প্রতিনিধি :
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন। এদের মধ্যে একজন নগরীর একটি থানায় কর্মরত পুলিশ কনস্টেবলও আছেন।

বৃহস্পতিবারের নমুনা পরীক্ষার ফল শুক্রবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ে ঘোষণা করে।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, সিভাসুর ল্যাবে ৬১টি নমুনা পরীক্ষায় ৪০টি পজিটিভ এসেছে। এদের মধ্যে দু’জন কক্সবাজার ও খাগড়াছড়ি জেলার হলেও তারা চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন।

চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে উপজেলার আছে ১৪ জন। এর মধ্যে সাতকানিয়ায় ৭জন, সীতাকুণ্ডে ৫ জন, হাটহাজারীতে একজন এবং বোয়ালখালীতে একজন আছেন।

চট্টগ্রাম নগরীতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৬ জন। এদের মধ্যে নগরীর অলংকার ও বহদ্দারহাট এলাকার ২ জন, হালিশহরের ৩ জন, কসমোপলিটন, আগ্রাবাদ, মেহেদীবাগ এলাকার ৩ জন, বাকলিয়ায় ৪ জন, নাসিরাবাদ ও মোগলটুলী এলাকায় ২ জন, ইপিজেড এলাকায় ২ জন, সরাইপাড়ায় ১ জন আছেন।

এছাড়া নগরীর ফিরিঙ্গীবাজার, দামপাড়া, আইসফ্যাক্টরী, মির্জাপুল, সদরঘাট, আমবাগান রেলওয়ে কলোনি, সাগরিকা কাজিরদীঘি এলাকার একজন করে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন কক্সবাজার জেলা প্রশাসনের একজন সহকারী কমিশনার এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন খাগড়াছড়ি জেলার মানিকছড়ির বাসিন্দা একজন করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com