শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

পাঁচ দফা দাবিতে তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের মানববন্ধন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

পাঁচ দফা দাবিতে বাংলাদেশ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে। মানববন্ধনে তৃতীয় শ্রেণির কর্মচারীদের ন্যূনতম বেতন ১১তম গ্রেড ও পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা করা, ম্যানেজিং কমিটিতে সদস্য রাখা, পদোন্নতির ব্যবস্থা ও এমপিও ভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ করার দাবি করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ মোস্তফা ভূঁইয়া। এ সময় তিনি বলেন, আমরা মানবেতর জীবনযাপন করি। রাষ্ট্রের বোঝা মাথায় নিয়ে সকাল-সন্ধ্যা কাজ করি। পাঁচ দফা দাবি মেনে নিয়ে চলার পথ সুগম করার জন্য সরকারের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
সংগঠনের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান তার বক্তব্যে বলেন, আমারা বৈষম্যের শিকার তাই ন্যায্য দাবি নিয়ে দাঁড়িয়েছি। এ সমস্যার পরিত্রাণ চাই। মানববন্ধন কর্মসূচিতে সারাদেশ থেকে তৃতীয় শ্রেণির কয়েকশ কর্মচারী অংশ নেন। এ সময় প্রত্যেকেই তাদের বক্তব্যে বিভিন্ন বৈষম্যের কথা তুলে ধরেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মো. মিজানুর রহমান, মো. আবুল বাশার, যুগ্ম সম্পাদক মো. মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. নূরুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক খাজা লুৎফুর রহমান, আ. হাই শেখসহ সংগঠনটির কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com