শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

ডাবিং শেষ করলেন সিয়াম-নোভা

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

প্রথমবারের মত জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ। সিনেমার নাম ‘মৃধা বনাম মৃধা’। এটি পরিচালনা করেছেন দুই শতাধিকেরও বেশি বিজ্ঞাপন নির্মাণ করা নির্মাতা রনি ভৌমিক। চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমার শুটিং শুরু করে আগস্টের প্রথম সপ্তাহেই এর দৃশ্যধারণ শেষ করেন নির্মাতা। মাত্র ৬ মাসেই শেষ হয় সিনেমাটির শুটিং। গত বুধবার শেষ হয় সিনেমাটির ডাবিং অংশের কাজ। শেষদিনে ডাবিংয়ে অংশ নিয়েছেন সিয়াম ও নোভা। ডাবিং শেষে এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে, সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে সিনেমাটি। এমনটাই জানান নির্মাতা। নির্মাতা রনি ভৌমিক বলেন, আমার প্রথম সিনেমা হিসেবে কাজটি করতে গিয়ে কোনো ত্রুটি রাখতে চাই না আমি। আমি অনেক খুঁতখুঁতে মানুষ, যার কারণে সময় নিয়ে হলেও নিখুঁতভাবে সবকিছু সম্পন্ন করতে পছন্দ করি। তারপরও অনেক অল্প সময়েই আমি আমার কাজগুলো শেষ করতে পেরেছি, এর জন্য অবশ্য পুরো ক্রেডিট আমার টিমের। সিয়ামের ডাবিংয়ের মধ্য দিয়েই এই অংশের কাজ শেষ বলা যায়। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটির পোস্ট প্রোডাকশনের সব কাজ হচ্ছে ভারতে। কাজ কাজের গতিতে এগিয়ে চলছে, সবকিছু ঠিক থাকলে এ বছরই পর্দায় আসবে সিনেমাটি।

সিয়াম আহমেদ বলেন, ডাবিংয়ের কাজ শেষ করলাম। যেহেতু অন্য ছবির কাজ নিয়েও আমাকে ব্যস্ত থাকতে হচ্ছে এবং নির্মাতা এ বছরই ছবিটি মুক্তি দিতে চান তাই কষ্ট হলেও টানা সময় দিয়ে ডাবিংটা শেষ করে দিলাম। এখন বাকিটা পরিচালক তার পরিকল্পনা মতো কাজ শেষ করে লুক, ট্রেইলার দর্শকের সামনে আনবেন। তবে আমি নিজে ছবিটি নিয়ে অনেক বেশি এক্সাইটেড। একটি পরিবারের গল্পের মধ্য দিয়ে বাবা-ছেলের সম্পর্ক এবং আরও অনেক বিষয় দর্শকরা দেখতে পাবে এখানে, যেগুলো তারা নিজেদের সঙ্গে কানেক্ট করতে পারবে। মনে হবে যেন, এ তো আমারই গল্প!
অন্যদিকে নোভা ফিরোজ বলেন, আমার কাছে মনে হয়, দর্শক যখন কোনো গল্পের সঙ্গে নিজেকে মেলাতে পারে তখনই তার কাছে সেটা বেশি ভালো লাগে। এই ছবিটাও ঠিক তেমনই, সবাই নিজেদের সঙ্গে কোথাও না কোথাও মিল খুঁজে পাবেন। টোস্টার প্রোডাকশন ও লেবেল থ্রি এর যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমার গল্প লিখা এবং চিত্রগ্রহণে ছিলেন রায়হান খান। সিয়াম-নোভা ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন সানজীদা প্রীতি, তারিক আনাম খান প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com